একসঙ্গে আপন-তিথি

একসঙ্গে আপন-তিথি

ঢাকা, ২২ অক্টোবর (জাস্ট নিউজ) : মডেল ফারহান আপন। নিয়মিত দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। চিত্রনায়িকা অপু বিশ্বাস, অভিনেত্রী তিশা, মৌটুসী, নমিরা, হিমিসহ জনপ্রিয় শিল্পীদের সঙ্গে মডেল হয়েছেন তিনি। এবার তিথির সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন আপন।

সম্প্রতি ঢাকা, নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে এই বিজ্ঞাপনের দৃশ্যধারণ করা হয়। বঙ্গজের লেক্সাস বিস্কুটের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন গৌতম সাহা।

এ প্রসঙ্গে আপন বলেন, ‘লেক্সাজের বিজ্ঞাপনের কাজটি ভালো হয়েছে। ভালো মানের বিজ্ঞাপনের কাজ করতে চাই।’

তিনি আরো বলেন, ‘মিডিয়ায় কাজের ব্যাপারে আমার মা খুবই উৎসাহ দিয়ে থাকেন। আমার স্বপ্ন চলচ্চিত্রে কাজ করার। ভালো কাজের সুযোগের অপেক্ষায় রয়েছি। আপাতত বড় পর্দার জন্য প্রস্তুতি নিচ্ছি।’

বর্তমানে আশিক মাহমুদ রনির পরিচালনায় ‘পাগলা হাওয়া’ ধারাবাহিকে কাজ করেছেন আপন। ১২৬ পর্বের এই ধারাবাহিক নাটকটির ২৬ পর্বের কাজ শেষ হয়েছে। তা ছাড়া দেশের স্বনামধন্য ফ্যাশন হাউজের মডেল হিসেবেও কাজ করেছেন আপন। এর মধ্যে মেহজাবিন ফ্যাশন হাউজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে কাজ করেছেন তিনি। সম্প্রতি এ অভিনেত্রীর সঙ্গে রঙ বাংলার পূজার শুট করেন আপন। এছাড়া তিশাসহ দেশের জনপ্রিয় শিল্পীদের সঙ্গেও কাজ করেছেন আপন।

এদিকে তিথিও এ পর্যন্ত শতাধিক কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছেন। নিয়মিত র‌্যাম্পে হাঁটেন বলেনও জানান। তিথি রাইজিংবিডিকে বলেন, ‘দীর্ঘদিন ধরে র‌্যাম্পে কাজ করি। এর মধ্যে নাটক ও ধারাবাহিকেও কাজ করেছি। অভিনয়ে নিয়মিত ছিলাম না। তবে এখন থেকে অভিনয়টা নিয়মিত করব।’

(জাস্ট নিউজ/এমজে/১৭১০ঘ.)