৮ বছর পর রুপালি পর্দার জুটি অজয়-কাজল!

৮ বছর পর রুপালি পর্দার জুটি অজয়-কাজল!

ঢাকা, ২৩ অক্টোবর (জাস্ট নিউজ) : অজয় দেবগন ও কাজল বি-টাউনের অন্যতম সেরা দম্পতি। বাস্তব জীবনের এ জুটি আট বছর পর রুপালি পর্দায় জুটি বাঁধছেন। ২০১০ সালে ‘তোনপুর কা সুপারহিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা। এবার নতুন ছবিতে পর্দার রোমান্স দেখবেন সিনেদর্শকরা।

দীর্ঘদিন ধরেই ভক্তরা অপেক্ষা করছিলেন বড় পর্দায় অজয়-কাজল জুটিকে দেখার জন্য। সে আশা পূরণ হতে চলেছে। একটি বড় বাজেটের ছবিতে যুক্ত হয়েছেন এ দম্পতি। ছবির শুটিংও শুরু হয়েছে।

এর আগে খবর বেরিয়েছিল, অজয় দেবগনের ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে বিশেষ ভূমিকায় অভিনয় করবেন কাজল। সংবাদমাধ্যম ডিএনএ বলছে, মুম্বাইয়ে এ ছবির শুটিং শুরু হয়েছে।

একটি সূত্র ডিএনএকে বলেছে, ‘গতকাল কাজল শুটিং শুরু করেছেন। ছবিটি সম্পর্কে তিনি বলেছেন, তাঁর জন্য এটা একেবারেই পারফেক্ট চিত্রনাট্য। তা ছাড়া তিনি পারিবারিকভাবে মারাঠি। ছবিতে অজয় দেবগনের শক্তির উৎস হিসেবে স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন কাজল।’

মারাঠা সৈনিক ‘তানাজি মালুসেরের’ ভূমিকায় অভিনয় করবেন অজয় দেবগন, ১৬৭০ সালে ‘সিংহগাদ’ যুদ্ধে যিনি নেতৃত্ব দিয়েছিলেন। যুদ্ধ ও রাজনীতি নিয়ে ইতিহাস-আশ্রিত এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সাইফ আলি খান। সাইফ বলেছেন, নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবিতে তাঁর নাম উদয়ভান রাঠোর।

‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ পরিচালনা করছেন ওম রাউত। ছবিটি প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ। আগামী বছরের নভেম্বরে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

(জাস্ট নিউজ/এমজে/১৭১০ঘ.)