১২ বছরে ছোট অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে মালাইকা!

১২ বছরে ছোট অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে মালাইকা!

ঢাকা, ২৮ অক্টোবর (জাস্ট নিউজ) : নানা জল্পনা কল্পনার অবসন ঘটিয়ে এবার নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। অনেকটায় লুকিয়ে রাখা সম্পর্কটাকে নিজেরা এখন স্বীকৃতি দিতে চলেছেন কেন এনিয়ে চলে চলছে আলোচনা সমলোচনা।

ফিল্ম ফেয়ার সূত্রে খবর, ২০১৯-এ তার থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন মালাইকা। বর্তমানে অর্জুন কাপুরের বয়স ৩৩ বছর আর মালাইকা সম্প্রতি তার ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন। তবে বয়স যে প্রেম, সম্পর্ক, বিয়ে এসবের ক্ষেত্রে আর কোনও বাধাই নয় সে প্রমাণ বি-টাউনে কিছু কম নেই।

প্রিয়াঙ্কা-নিক, অনুপ জালোটা-জসলিন, সইফ-করিনা সহ রয়েছেন আরও আরও অনেকেই। শোনা যাচ্ছে মালাইকা-অর্জুন নাকি খুব শীঘ্রই তাঁদের সম্পর্কের কথা সাংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনবেন।

যদিও মালাইকা অর্জুন প্রেমের গুঞ্জন বি-টাউনে এই প্রথমবার নয়। এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যে কারণে আরাবাজের পরিবারে অশান্তিও কম কিছু হয়নি। শুধুই তাই নয় সেসময় সলমলের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান।

যেকারণে ভেঙে পড়েছিলেন সলমনের আদরের বোন অর্পিতা। শুধু তাই নয় অর্জুন মালাইকার সম্পর্কের জন্য ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে। মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সেসময় অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকর পরামর্শ দেন। বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সলমনের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন, যা তার কেরিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। বাবার কথায় অর্জুন-মালাইকার সঙ্গে মাঝে দূরত্ব তৈরি করলেও পরে ফের সেই সম্পর্কের পিছনেই ছোটেন।

সম্প্রতি, মালাইকা-অর্জুনের সম্পর্কের কথা নতুন করে প্রকাশ্যে আসছে। বিশেষ করে দুদিন আগেই মালাইকার জন্মদিন সেলিব্রেট করতে তাঁর সঙ্গে ইতালিতে গিয়েছিলেন অর্জুন। মিলান বিমানবন্দরে তাদের একসঙ্গে হাত ধরাধরি করে ঘুরে বেড়ানোর একটি ছবি ভাইরাল হয়। এমনকি কিছুদিন আগে আবু ধাবিতে সন্দীপ খোসলা ও আবু জানির পার্টিতেও মালাইকার সঙ্গে গিয়েছিলেন অর্জুন।

কিছুদিন আগেই নিজের ছবি `নমস্তে ইংল্যান্ড`-এর প্রমোশনে `ইন্ডিয়াস গট ট্যালেন্ট`র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়। মঞ্চে উঠে মালাইকার সঙ্গে নাচতেও দেখা যায় তাদের। অন্যদিকে `নমস্তে ইংল্যান্ড` ছবির অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাদের নাচ দেখেন।

(জাস্ট নিউজ/এমজে/১১২০ঘ.)