ইউটিউবে প্রীতম-সাবিলার ‘৭০০ টাকার গান’

ইউটিউবে প্রীতম-সাবিলার ‘৭০০ টাকার গান’

ঢাকা, ২ নভেম্বর (জাস্ট নিউজ) : কিছুদিন আগে ‘৭০০ টাকা’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পুত্র নুহাশ হুমায়ূন। এতে অভিনয় করেন এই প্রজন্মের আলোচিত গায়ক, সংগীত পরিচালক প্রীতম হাসান ও মডেল-অভিনেত্রী সাবিলা নূর। আইফ্লিক্সে মুক্তি দেওয়ার পর সেই চলচ্চিত্রটি বেশ জনপ্রিয়তা পায়। অনেকেই এই ত্রয়ীর কাজের বেশ প্রশংসা করেন।

১৫ মিনিটের সেই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প অবলম্বনে ‘৭০০ টাকার গান’ শিরোনামে একটি গান করা হলেও গানটি চলচ্চিত্রে ব্যবহার করা হয়নি। সেই গানটি এবার ভিডিও আকারে প্রকাশ করেছে গানচিল মিউজিক। ১ নভেম্বর সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড করা হয়।

গানটিতে ফকির সাহাবুদ্দিনের সঙ্গে ভাগাভাগি করে কণ্ঠ দিয়েছেন চলচ্চিত্রটির অভিনেতা প্রীতম হাসান। সুর-সংগীতও তার। কথা লিখেছেন লুৎফর হাসান।

এ প্রসঙ্গে প্রীতম হাসান বলেন, এই চলচ্চিত্রের গল্পের ওপর ভিত্তি করেই আমরা গানটি বানাই। গল্পটা অনেক মজার। একটি ছেলে মাস শেষে বেতন না পেয়ে পকেটে থাকা ৭০০টাকা নিয়েই প্রমিকার সঙ্গে ডেটিংয়ে বের হয়। এরমধ্যে ঘটতে থাকে মজার সব ঘটনা। আলাদা করে ভিডিওসহ গানটি প্রকাশ হচ্ছে ভেবে খুব ভালো লাগছে। যারা শুধু গানটি শুনতে এবং দেখতে চান এতে করে তারা সহজে পেয়ে যাবেন।

প্রীতম আরও জানান ধানমণ্ডি এবং বনানীতে দুই দিন এর শুটিং হয়েছিল। নুহাশ এবং সাবিলা নূরও গানটির ভিডিও নিয়ে বেশ আশাবাদী।

(জাস্ট নিউজ/এমজে/১০৪০ঘ.)