শাকিব-অপুকে সিটি করপোরেশনে তলব

শাকিব-অপুকে সিটি করপোরেশনে তলব

ঢাকা, ৩ জানুয়ারি (জাস্ট নিউজ) : তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসকে এবার তলব করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। গত বছরের ২৮ নভেম্বর স্ত্রী অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠিয়েছেন শাকিব। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত জানাননি অপু। আর তালাকের বিষয়ে শুনানির জন্যই শাকিব-অপুকে ডেকেছে ডিএনসিসি।

বিষয়টি নিশ্চিত করে অপু বিশ্বাস বলেন, ডিএনসিসি আগামী ১৫ই জানুয়ারি তাদের অঞ্চল-৩ এর অফিসে এ ডেকেছেন। দেখা যাক কি হয়।

এদিকে জানা যায়, এ বিষয়ে সেখানে একটি শুনানি হবে। এজন্য গত ২৪শে ডিসেম্বর শাকিব ও অপুর কাছে শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিস পাঠানো হয়েছে বলে জানা গেছে।

ডিএনসিসি কর্মকর্তারা জানান, শাকিব খানের তালাকের নোটিসটি ডাকযোগে ডিএনসিসির কাছে পৌঁছানোর পর তারা নিয়ম অনুযায়ী পরবর্তী কার্যক্রম শুরু করেছেন। সে অনুযায়ী আগামী ১৫ই জানুয়ারি তাদের শুনানির জন্য ডাকা হয়েছে। শুনানির দিনে যথারীতি শাকিব খান ও অপু বিশ্বাসের বক্তব্য নেয়া হবে। তারা যদি আবার স্বামী-স্ত্রী হিসেবে থাকতে রাজি হন তাহলে তারা সংসার করবেন। অন্যথায় তাদের আরো দুইবার নোটিস দিয়ে শুনানি করা হবে। এর মধ্যে তারা নিজেরা মিলমিশ করতে চাইলে ধর্মীয় রীতি মেনে তা করতে পারবেন, আর তা না করলে তিন বার শুনানির পর নিয়মানুযায়ী তালাক কার্যকর হয়ে যাবে।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাস-এই দুই ঢালিউড তারকার বিয়ে হয়। প্রায় ৯ বছর গোপন থাকার পর গত বছর একটি টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপর থেকেই তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। অবশেষে গত বছরের ২৮শে নভেম্বর শাকিব খান অপুকে আইনি পরামর্শে ডিভোর্স লেটার পাঠান।

(জাস্ট নিউজ/ওটি/১৫৪৫ঘ.)