দ্বন্দ্ব ভুলে শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা মিমির

দ্বন্দ্ব ভুলে শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা মিমির

ঢাকা, ৪ নভেম্বর (জাস্ট নিউজ) : টালিউড অভিনেত্রী শুভশ্রী। রাজের সঙ্গে বিয়ের পরে এটা প্রথম জন্মদিন। তাই এ বারের জন্মদিনটা একটু বেশি স্পেশাল তার কাছে। বিভিন্ন জনই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে অবাক করা কাণ্ড হচ্ছে- স্বামীর এক্স অর্থাৎ মিমি চক্রবর্তীর কাছ থেকে শুভেচ্ছা পেলে শুভশ্রী।

সব দ্বন্দ্ব ভুলে মিমি এক টুইটারে বার্তায় লেখেন, ‘হ্যাপি বার্থ ডে ডিয়ার, হ্যাভ অ্যা গ্রেট ইয়ার অ্যাহেড।’

শনিবার শুভশ্রীর জন্মদিনে বহু তারকাই তাকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি রাজ নিজেও টুইটারে একটি ছবি প্রকাশ করে উইশ করেন স্ত্রীকে।

তিনি লেখেন, ‘শুভশ্রী, সৌন্দর্যের প্রতীক, সোনার হৃদয়। তোমার ভালোবাসা অমলিন‌, তুমি স্বার্থের উর্দ্ধে, উষ্ণ হৃদয়ের অধিকারী।’

অপরদিকে, ঋতুপর্ণা সেনগুপ্ত জন্মদিনের এক শুভেচ্ছা বার্তায় লেখেন, ‘হ্যাপি বার্থ ডে। কিপ শাইনিং।’

একই সঙ্গে প্রসেনজিৎ ও অর্পিতা চট্টোপাধ্যায় শুভশ্রীকে শুভকামনা জানান।

প্রসেনজিৎ লেখেন, ‘মেনি মেনি হ্যাপি রিটার্নস অফ দ্য ডে মাই অ্যাঞ্জেল।’

এ ছাড়াও টুইটারে শুভেচ্ছাবার্তা জানান- সায়ন্তিকা ব্যানার্জী, বাবা যাদব, স্বস্তিকা দত্ত, পার্ণো মিত্র-সহ আরও অনেকে।

প্রসঙ্গত, টালিগঞ্জের এই জনপ্রিয় নায়িকার ৩ নভেম্বর ছিল জন্মদিন। নিজের ২৯ বছরের জন্মদিনে কলকাতায় ছিলেন না। তবে দুদিন আগেই সেলিব্রেশন পার্টি করেন নায়িকা। যেখানে কেক কাটার পাশাপাশি চলে শ্যাম্পেন পার্টি।

সোশ্যাল সাইটে বন্ধুদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনের ছবি ও ভিডিও পোস্ট করেছেন শুভশ্রী। জন্মদিনের কেকের ছবি ও শ্যাম্পেন খাওয়ার ভিডিও ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করেছেন তিনি। ভিডিওতে দেখা যায়- তিনি স্বামী রাজ চক্রবর্তীর মুখে ঢেলে দিচ্ছেন শ্যাম্পেন। একইভাবে রাজও শুভশ্রীকে শ্যাম্পেন খাইয়ে দেন।

(জাস্ট নিউজেএমজে/১৭১০ঘ.)