বিয়ের জন্য উড়াল দিলেন নিক

বিয়ের জন্য উড়াল দিলেন নিক

ঢাকা, ২২ নভেম্বর (জাস্ট নিউজ) : সাতপাকে বাঁধা পড়েছেন তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এবার প্রত্যেকেই তাকিয়ে আছেন চলতি বছরের আরেকটি বড় বিয়ের দিকে। আর কিছুদিন পরই বিয়ের পিঁড়িতে বসবেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ে হবে ভারতের যোধপুরের উমেদ ভবনে।

রাজকীয় বিয়ের জন্য প্রস্তুত নিয়াঙ্কা। ভক্তরা নিক ও প্রিয়াঙ্কাকে নিয়াঙ্কা বলেই ডাকে। মার্কিন গায়ক-গীতিকার আজ বৃহস্পতিবার ভারতের উদ্দেশে উড়াল দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট দিয়েছেন তিনি। সেখানে তাকে উড়োজাহাজে দেখা যাচ্ছে। ক্যাপশনে লিখেছেন, ‘ফের দেখা হবে নিউইয়র্ক।’

এবার আর বাগদত্তা পরিচয়ে নয়, বধূরূপে প্রিয়াঙ্কাকে নিয়ে যাবেন নিজ দেশ যুক্তরাষ্ট্রে।

নিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৮ নভেম্বর। চলবে টানা পাঁচদিন। শোনা যাচ্ছে, রাজধানী দিল্লিতেই নামবেন নিক জোনাস। কারণ হবু স্ত্রী প্রিয়াঙ্কা এখন দিল্লিতে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছেন। নিকের পরিবারের লোকজনও শিগগিরই যুক্ত হবে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে।

পুরোদমে চলছে নিয়াঙ্কার বিয়ের আয়োজনের প্রস্তুতি। সম্প্রতি যোধপুরের উমেদ ভবন প্রাসাদে দেখা যায় প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে। এরপরই মায়ের সঙ্গে প্যারিসে যান প্রিয়াঙ্কা। সেখানে মা-মেয়েকে কেনাকাটা করতে দেখা গেছে। হবু বধূ প্রিয়াঙ্কা তাঁর ‘দ্য স্কাই ইজ পিংক’ টিমের ছবিও পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে।

চলতি মাসের শেষে বিবাহপূর্ব অনুষ্ঠানের মধ্যে রয়েছে সংগীত। এই তারকা যুগল তাক লাগানো কিছু পরিকল্পনা করেছেন। বিনোদন সংবাদমাধ্যম স্পটবয় এক প্রতিবেদনে বলেছে, ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা তাঁর বিয়ের সংগীতে নাচার জন্য কোরিওগ্রাফার গণেশ হেগড়েকে দায়িত্ব দিয়েছেন। তার ২৬ বছর বয়সী হবু বর নিক জোনাস ‘দেশি কন্যা’ খ্যাত প্রিয়াঙ্কার সিনেমার বিখ্যাত কিছু গানের তালে নাচবেন।

শোনা যাচ্ছে, নিয়াঙ্কার মেহেদি হবে ৩০ নভেম্বর। প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের মূল অনুষ্ঠান হবে রাজস্থানের যোধপুরে। মেহরনগড় দুর্গে বিবাহপূর্ব অনুষ্ঠান ও উমেদ ভবন প্রাসাদে বিয়ের মূল অনুষ্ঠান হবে।

প্রিয়াঙ্কা ও নিক খ্রিস্টান ধর্মমতেও বিয়ের শপথ বিনিময় করতে পারেন, যেখানে ঐতিহ্যবাহী সাদা পোশাকের পরিবর্তে নববধূ লাল পোশাক পরবেন। র‍্যালফ লরেনের পোশাকে সাজবেন তাঁর সঙ্গীরা।

যুক্তরাজ্যের ডেইলি মেইলের একটি প্রতিবেদন জানিয়েছে, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতে শুধু ভেন্যু খরচের অঙ্কই বিশাল। প্রতি রাতে খরচ পড়বে ৬০ হাজার মার্কিন ডলার, টাকায় রূপান্তর করলে যা দাঁড়ায় ৫০ লাখ টাকার বেশি। অর্থাৎ প্রতি রাতে শুধু ভেন্যু খরচই হবে ৫০ লাখ টাকা, অন্যান্য খরচ তো আছেই।

বেশ কয়েক মাস গণমাধ্যমগুলোতে গুঞ্জন চলার পর প্রিয়াঙ্কা ও নিক জোনাস তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে। ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় তাদের আংটিবদল।

(জাস্ট নিউজ/এমজে/১৬০৫ঘ.)