বিবাহবার্ষিকীতে স্বামীকে আমৃত্যু ভালোবাসার প্রতিশ্রুতি শিল্পার

বিবাহবার্ষিকীতে স্বামীকে আমৃত্যু ভালোবাসার প্রতিশ্রুতি শিল্পার

ঢাকা, ২২ নভেম্বর (জাস্ট নিউজ) : শিল্পা শেঠি ও রাজ কুন্দ্র বি-টাউনের অন্যতম সেরা দম্পতি। প্রত্যেক ভক্তই এ দম্পতির পরস্পরের প্রতি ভালোবাসা, শ্রদ্ধাবোধের কথা জানেন। একে-অপরকে পাগলের মতো ভালোবাসেন দুজন আর সেটা কখনো লুকান না তারা। সামাজিক মাধ্যমে তাদের পোস্ট দেখলেই যে কেউ আঁচ করতে পারবেন।

১০ বছর আগে ব্যবসাসংক্রান্ত এক মিটিংয়ে দেখা হয়েছিল লন্ডনভিত্তিক ব্যবসায়ী রাজ কুন্দ্রের সঙ্গে। শিল্পার পারফিউম ব্র্যান্ড ‘এস টু’র প্রচার-প্রসারে সহায়তা করেন রাজ। এর পরই তারা বন্ধু হন। সেই বন্ধুত্ব থেকে পরিণয়, বাকিটা ইতিহাস!

আজ (২২ নভেম্বর) শিল্পা-রাজের নবম বিবাহবার্ষিকী। ২০০৯ সালের এ দিনে রাজ কুন্দ্রকে বিয়ে করেন শিল্পা। তাদের ছয় বছরের এক ছেলে আছে, নাম ভিয়ান।

এই বিশেষ দিনটি উদযাপন করতে নৈসর্গিক সৌন্দর্যের দেশ মালদ্বীপে এখন শিল্পা-রাজ। আজ বিশেষ প্রতিশ্রুতিও দিয়েছেন এ বলিউড সুন্দরী।

ইনস্টাগ্রামে রাজের উদ্দেশে একটি হৃদয়ছোঁয়া পোস্ট দিয়েছেন শিল্পা। লিখেছেন, ‘তোমার সারপ্রাইজ বা হৃদয়ের উচ্চতায় আমি পৌঁছাতে পারি না, কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ যে তা সত্ত্বেও আমরা খুব ভালো দম্পতি। আমৃত্যু তোমাকে ভালোবাসব... এমনকি এর পরেও যদি জন্ম থাকে... তখনো ভালোবাসব... শুভ নবম বিবাহবার্ষিকী, স্বামী।’

মালদ্বীপে নবম বিবাহবার্ষিকী উদযাপন করছেন শিল্পা-রাজ

ওই হৃদয়ছোঁয়া পোস্টের সঙ্গে ভালোবাসার ইমোকন জুড়ে দিয়েছেন শিল্পা। হ্যাশট্যাগ দিয়ে নানা বিশেষণ জুড়ে দিয়েছেন তিনি, লিখেছেন—ভালোবাসা, হিরো, সুখ, কৃতজ্ঞতা, আত্মার সঙ্গী, চিরদিনের।

শিল্পার এ ভালোবাসায় আপ্লুত ‘হাবি’ রাজ কুন্দ্র। মন্তব্য-ঘরে লিখেছেন, ‘দশম বিবাহবার্ষিকী হতে আর মাত্র এক বছর, অথচ মনে হচ্ছে আমরা গতকালই বিয়ে করেছি।’

মালদ্বীপে সূর্যস্নান করছেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্র যুগল। ফের কয়েকটি ছবি পোস্ট করে শিল্পা ক্যাপশনে লিখেছেন, ‘মালদ্বীপে সূর্যস্নান করছি, দারুণ লাগছে। যদি সম্ভব হতো, আজীবন এখানেই থেকে যেতাম।’ শিল্পা সুইমস্যুট পরেছেন। জলের তলদেশের ছবিও দিয়েছেন তিনি। নিজেদের খাওয়ার ছবি শেয়ার করে রাজ কুন্দ্র লিখেছেন, ‘শুদ্ধ বাতাস, বিশুদ্ধ খাবার।’

শিল্পার বোন শমিতা শেঠিও দুজনের একটি মিষ্টি ছবি শেয়ার করে তাদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানাচ্ছেন অসংখ্য ভক্তও।

(জাস্ট নিউজ/এমজে/১৭০০ঘ.)