জন্মদিনে শুটিং করছে চুমকি!

জন্মদিনে শুটিং করছে চুমকি!

ঢাকা, ২৭ নভেম্বর (জাস্ট নিউজ) : অভিনেত্রী ফারজানা চুমকির জন্মদিন আজ ২৭ নভেম্বর। পরদিন ২৮ নভেম্বর তার ছেলে সানদীদের জন্মদিন। নিজের জন্মদিনকে ঘিরে কোনও আয়োজন না রাখলেও ছেলের জন্মদিন উদযাপন করবেন বলে জানান চুমকি।

এই অভিনেত্রী জন্মদিনে ব্যস্ত আছেন বাংলাদেশ টেলিভিশনের ‘সুখের গাঁও কতদূর’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে। মঙ্গলবার দুপুরে শুটিং সেট থেকে মোবাইল ফোনে কথা বলেন চুমকি।

তিনি বলেন, ‘নিজের জন্মদিন এখন আর কোনো উচ্ছ্বাস কাজ করে না। আজ সারাদিনই শুটিং সেটে থাকবো। তবে আগামীকাল ছেলের জন্মদিন উদযাপন করবো।’

চুমকি জন্মদিন উদযাপন না করতে চাইলেও তার কাছের মানুষজন কী আর দিনটি সাদামাটাভাবে কাটাতে দেবেন? তাই তো রাত ১২টায় কেক কাটার ঘরোয়া আয়োজন করেন ফারজানা চুমকির স্বামী অভিনেতা মীর সাব্বির।

চুমকি বলেন, ‘প্রতি বছরই সাব্বির এবং ওর কাছের কয়েকজন বন্ধু মিলে রাত ১২টায় কেক কাটার আয়োজন করে। এবারও সেটা হয়েছে। এছাড়া সকাল থেকে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। একজন আমার জন্য আজ সকালে বাসায় কেক পাঠিয়েছেন। রাতে গিয়ে কেক কেটে উদযাপন করবো। পরদিন ছেলের জন্মদিনে কোনো কাজ রাখিনি। সারাদিন ছেলেকে সময় দেবো।’

অভিনেত্রী ফারজানা চুমকি মঞ্চ ও টিভি নাটকে সমানতালে কাজ করে যাচ্ছেন। দেশের প্রতিষ্ঠিত নাট্য সংগঠন ঢাকা থিয়েটারের সঙ্গে যুক্ত আছেন এই অভিনেত্রী। একইসঙ্গে নিয়মিত অভিনয় করছেন টিভি নাটকে। ২০০৩ সালের ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে বিয়ে করেন মীর সাব্বির ও ফারজানা চুমকি। তাদের সংসারে দুটি ছেলে সন্তান রয়েছে।

(জাস্ট নিউজ/এমজে/১৫৪৬ঘ.)