প্রিয়াঙ্কার বিয়েতে স্মার্টফোন নিষিদ্ধ

প্রিয়াঙ্কার বিয়েতে স্মার্টফোন নিষিদ্ধ

ঢাকা, ২৯ নভেম্বর (জাস্ট নিউজ) : প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ে নিয়ে ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়ে গেছে দুই পরিবারে। নিক জোনাস ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন। এরই মধ্যে বিয়ের অনুষ্ঠানকে ঘিরে নতুন সিদ্ধান্ত এসেছে। যা নিয়ে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে কোনও স্মার্টফোন আনা যাবে না। অতিথিরা অনুষ্ঠানের কোনও ছবিও তুলতে পারবেন না।

শোনা যাচ্ছে, দু’টি মার্কিন এবং একটি ভারতীয় ম্যাগাজিন সংস্থা ইতোমধ্যেই প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে বিয়ের ছবির জন্য চুক্তি করেছে। ফলে, বিনা অনুমতিতে এই হাই প্রোফাইল দম্পতির কোনও ছবি বাইরে আসবে না বলেও স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের জন্য উমেদ ভবনের নিরাপত্তা রক্ষীদের ইতোমধ্যেই ৫ দিনের ছুটিতে পাঠানো হয়েছে। বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র প্রিয়াঙ্কা-নিকের নিয়োগ করা নিরাপত্তা রক্ষীরাই হাজির থাকবেন। পাশপাশি দায়িত্বে থাকাকালীন নিরাপত্তারক্ষীরাও স্মার্টফোন ব্যবহার করতে পারবেন না। তবে তাদেরকে একটি করে সাধারণ ফোন ব্যবহারের জন্য দেওয়া হবে।

উল্লেখ্য, এর আগে দীপিকা-রণবীরের বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ করা হয়েছিল। বিয়ের পর একটি নির্দিষ্ট সময় পর্যন্ত তাদের কোনও ছবি সংবাদমাধ্যমের কাছে এসে পৌঁছয়নি। আর এবার একই ভাবে নিজেদের বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ করে দিলেন প্রিয়াঙ্কা-নিক।

(জাস্ট নিউজ/এমজে/১৫৪০ঘ.)