শাহরুখের শুটিং সেটে আগুন

শাহরুখের শুটিং সেটে আগুন

ঢাকা, ৩০ নভেম্বর (জাস্ট নিউজ) : বলিউড তারকা শাহরুখ খানের শুটিং সেটে আগুন লাগার ঘটনা ঘটেছে। এই অভিনেতা এখন ‘জিরো’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ছবিটির প্রযোজকও শাহরুখ নিজেই। গতকাল মুম্বাই ফিল্ম সিটিতে ছবিটির শুটিং চলাকালীন আগুন লেগে যায়।

পরবর্তীতে দমকল বাহিনীর লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনার সময় শাহরুখ শুটিং সেটেই ছিলেন। তবে আগুনে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক গোলযোগের জন্য শর্টসার্কিট হয়ে এই আগুন লাগার ঘটনা ঘটে থাকতে পারে। আগুন লাগার সময় অভিনেত্রী আলিয়া ভাটও শুটিং সেটে ছিলেন।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। ছবিটিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা। ছবিটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। চলতি মাসেই ছবিটির ট্রেলার প্রকাশ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার একটি গানের দৃশ্যের শুটিং ছিল গোরেগাঁওয়ের মুম্বাই ফিল্ম সিটিতে। সেখানে হঠাৎ আগুন লাগার ঘটনায় শুটিং বন্ধ করে দেয়া হয়। তবে শাহরুখ দাবি করেছেন, এই আগুন লাগার ঘটনা সিনেমার ২১ ডিসেম্বর মুক্তিতে কোনও প্রভাব ফেলবে না।

ছবিটিতে আরও অভিনয় করছেন অভয় দেওল, জাভেদ জাফরি, মাধবনের মতো অভিনয় শিল্পীরা। এছাড়া অতিথি শিল্পী হিসেবে হাজির হতে দেখা যাবে সালমান খান, কাজল, দীপিকা পাড়ুকোন, রানি মুখার্জির মতো তারকাদের।

(জাস্ট নিউজ/এমজে/ডেস্ক/১২১০ঘ.)