ঘোড়ায় চড়েই নিক যাবেন প্রিয়াঙ্কার বাড়িতে!

ঘোড়ায় চড়েই নিক যাবেন প্রিয়াঙ্কার বাড়িতে!

 

ঢাকা, ৩০ নভেম্বর (জাস্ট নিউজ) : আর মাত্র কয়েক ঘন্টা পরেই বিয়ের পিঁড়িতে বসছেন দেশি গার্ল। আর তাকে জোনাস পরিবারের বৌ করে নিয়ে যেতে বিয়ের আসরে রাজকীয় ভাবে প্রবেশ করবেন প্রিয়ঙ্গের বিদেশি বর নিক জোনাস। জানা যাচ্ছে ঘোড়া ছুটিয়ে রাজকীয় ভাবে বিয়ে করতে পৌঁছবেন নিক।

হ্যাঁ, ঠিকই শুনছেন। তবে প্রশ্নটা হল নিক কি ঘোড়ায় চড়তে জানেন? এই প্রশ্নটা আমাদের নয়, এ প্রশ্ন হবু বরকে করেছেন খোদ প্রিয়াঙ্কাই। উত্তরে নিক স্পষ্ট জানান, হ্যাঁ, আর এর জন্য তিনি আর অপেক্ষা করতেও রাজি নন। খ্যাতনামা ম্যাগজিন `ভগ`-কে দেওয়া প্রিয়াঙ্কা-নিকের যৌথ সাক্ষাৎকারে এভাবেই উঠে আসে প্রিয়াঙ্কা-নিকের কথোপকথন।

ইতিমধ্যে রাজস্থানের যোধপুরে রাজকীয় ভাবেই শুরু হয়েছে প্রিয়াঙ্কা নিকের বিয়ের প্রস্তুতি। যেখানে বিয়ের অনুষ্ঠানের শুরু থেকে শেষ সবটাই নাকি রাজকীয় ভাবেই হবে বলে জানা যাচ্ছে। মেহেন্দি, সঙ্গীত, হিন্দু রীতিতে বিয়ে ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ে সবটাই হবে ধুমধাম সহকারে।

প্রিয়াঙ্কার কথায়, তার বিয়েতে এতটাই জাঁকজমক হবে যে আমন্ত্রিতদের অনুষ্ঠানের পরে কয়েকদিন ছুটিতে থাকার প্রয়োজন হবে। জানা যাচ্ছে, বিদেশি হলেও বিয়েতে নিকের সাজ পোশাকে থাকবে এক্কেবারেই ভারতীয় আঙ্গিক। জানা যাচ্ছে নিকের পরনে বাঁধা গলা পাঞ্জাবি ও মাথায় পাগড়ি, কোমড়ে থাকবে তরবারি। এদিকে সূত্রের খবর প্রিয়াঙ্কার ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ের দিন নাকি রালফ লরেনের ডিজাইন করা গাউন পরবেন।

এদিকে `ভগ` কে দেওয়া সাক্ষাৎকারে তাঁর সঙ্গে নিকের সম্পর্ক নিয়ে খোলসা করেন বহু কথাই। প্রিয়াঙ্কার কথায়, নিক তাঁর জীবনে আসায় বদলে গেছে বহু কিছুই। যে প্রিয়াঙ্কা, তার প্রেম, ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কিছুই খোলসা করতে পছন্দ করতেন না সেই প্রিয়ঙ্কা আজ শুধু নিক বলতে অজ্ঞান। পিগি চপসের কথায়, তিনি সবসময়ই তাঁর জীবনকে কঠোর শাসনে বেঁধেছেন। তবে নিক তাঁর জীবনে আসার পরই সবকিছু অন্যরকম হয়ে গেছে। নিকের নাম শুনলেই এখন নাকি তিনি লজ্জায় টমেটোর মতো লাল হয়ে যান বলে জানান দেশি গার্ল।

এদিকে জানা যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উপলক্ষ্যে আমন্ত্রিত থাকছেন হলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্ব। থাকছেন হলিউড তারকা ডোয়েইন জনসন, জ্যাক ম্যাকব্রেয়ার, কেলি রিপা, লুপিতা নিয়ঙ্গ-র মতো তারকারা।

(জাস্ট নিউজ/এমজে/২০২০ঘ.)