‘মারদানি টু’ নিয়ে ফিরছেন রানী মুখার্জি

‘মারদানি টু’ নিয়ে ফিরছেন রানী মুখার্জি

ঢাকা, ১১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : মাঝে অনেকটা সময় ছিলেন বিরতিতে। বিশ্রাম নিয়েছেন, সংসার ও সন্তানকে সময় দিয়েছেন। সেসব কাটিয়ে আবারও ফিরছেন অভিনয়ে। শিগগিরই দাঁড়াবেন ক্যামেরার সামনে। বলছি বলিউড তারকা রানি মুখার্জির কথা।

বি-টাউনের নতুন খবর, সিক্যুয়েল নির্মিত হবে ‘মারদানি’ ছবিটির। সেখানে আবারও ক্রাইম ব্রাঞ্চের ডেয়ারডেভিল সিনিয়র পুলিশ অফিসার শিবানী শিবাজি রায়ের চরিত্রে দেখা যাবে রানীকে৷ অপরাধীদের শায়েস্তা করবেন তিনি।

২০১৪ সালের বলিউড সুপারহিট সিনেমা ‘মারদানি’। প্রদীপ সরকার পরিচালিত এ সিনেমার সিকুয়েল নির্মাণ হচ্ছে। দ্বিতীয় কিস্তিতেও সিনেমাটিতে পুলিশ চরিত্রে দেখা যাবে রানী মুখার্জিকে।

তবে নতুন পর্ব পরিচালনা করবেন প্রথম পর্বের গল্পকার গোপি পুত্ররান। আদিত্য চোপড়ার সঙ্গে সিনেমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস।

সিনেমাটি প্রসঙ্গে রানী মুখার্জি বলেন, ‘মরদানি’ সবসময় আমার হৃদয়ের খুব কাছাকাছি থাকবে। সিনেমাটি মুক্তির পর থেকে এখন পর্যন্ত অনেকে আমাকে জিজ্ঞেস করেছেন, কখন ‘মারদানি টু’ শুরু করবো। আমার মনে হয়, এই ঘোষণাটি সবাইকে চমকে দেবে। গোপি চমৎকারভাবে সিনেমাটির গল্প সাজিয়েছেন, আমরা সবাই তা পছন্দ করেছি। ‘মারদানি টু’র শুটিং শুরু করার জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না।

এদিকে জানা গেছে, ‘মারদানি টু’র শুটিং শুরু হবে ২০১৯ সালে। একই বছর মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি পাবে।

(জাস্ট নিউজ/এমজে/২১১০ঘ.)