বার্থডে বয় নবাবপুত্র!

বার্থডে বয় নবাবপুত্র!

ঢাকা, ২০ ডিসেম্বর (জাস্ট নিউজ) : তিন বছরে পা রেখেছে ভারতের পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও বলিউড সুন্দরী কারিনা কাপুর খানের আদুরে ছেলে তৈমুর আলি খান। আজ বৃহস্পতিবার ‘ছোটে নবাব’-এর জন্মদিন। এই বলিউড দম্পতি সম্প্রতি সাউথ আফ্রিকায় গেছেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। সেখানেই তৈমুরের জন্মদিন পালন করছেন তারা।

বলিউডে তারকা-সন্তানরা এমনিতেই সবার মনোযোগের কেন্দ্রে থাকেন। তবে সবাইকে ছাড়িয়ে গেছে ছোট্ট তৈমুর। চলতি বছরে গুগলে যাদের সবচেয়ে বেশিবার খোঁজ নেওয়া হয়েছে, তাদের মধ্যে অন্যতম তৈমুর। ইয়াহু তাদের প্রতিবেদনে জানিয়েছে, ২০১৮ সালে খোঁজের তালিকায় শীর্ষ দশের একজন নবাবপুত্র তৈমুর।

২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্মগ্রহণ করে তৈমুর আলি খান। জন্মের পর থেকে এখনো চিত্রসাংবাদিকদের প্রিয় তালিকায় রয়েছে সাইফ-কারিনার পুত্র। সামাজিক মাধ্যমে তুমুল জনপ্রিয় তৈমুর।

সাইফ-কারিনা ছাড়াও স্বজনদের অনেকে তৈমুরের ছবি ইনস্টাগ্রামে শেয়ার দেন। কারিনার বোন কারিশমা কাপুর, সাইফের বোন সোহা আলি খানকে প্রায়ই ছোট্ট রাজপুত্রের ছবি দিতে দেখা যায়। তৈমুরের জনপ্রিয়তা এই বয়সেই তুমুল।

মা-বাবার সঙ্গে ‘বার্থডে বয়’ তৈমুর এখন সাউথ আফ্রিকার কেপটাউনে। কারিশমা কাপুর তার দুই সন্তান সামিরা ও কিয়ানের সঙ্গে তোলা তৈমুরের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন।

ছবিটিতে দেখা যাচ্ছে, সামিরা ও কিয়ানের মাঝখানে রয়েছে ছোট্ট তৈমুর। একসঙ্গে তারা বই পড়ছে। রাতের পোশাকে তৈমুরকে খুব আদুরে লাগছে। ৪৪ বছর বয়সী কারিশমা ছবির ক্যাপশন দিয়েছেন, ‘শুভ দ্বিতীয় জন্মদিন আমাদের লিটল জান! আমরা তোমাকে খুব ভালোবাসি!’ এই পোস্টটি গত রাত ১২টায় শেয়ার দিয়েছেন কারিশমা।

তৈমুরের প্রথম জন্মবার্ষিকী পাতৌদি বাড়িতে পালন করেছিলেন সাইফ-কারিনা। এ বছর তাঁরা বিজ্ঞাপনের জন্য কেপটাউনে আছেন। সেখানেই সন্তানের জন্মদিন পালন করছেন তারা। সাউথ আফ্রিকা থেকে ছবি শেয়ার দিয়েছেন তারা আর সেসব ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

সামাজিক মাধ্যমে তৈমুরের রয়েছে অসংখ্য ভক্ত। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এই আদুরে শিশুটির শুভকামনা করছেন তারা।

(জাস্ট নিউজ/এমজে/১৬২০ঘ.)