দিয়া মির্জার তোপের মুখে নরেন্দ্র মোদি-অক্ষয় কুমার

দিয়া মির্জার তোপের মুখে নরেন্দ্র মোদি-অক্ষয় কুমার

ঢাকা, ২১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বলিউড অভিনেত্রী দিয়া মির্জার তোপের মুখে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অভিনেতা অক্ষয় কুমার। প্রধানমন্ত্রী মোদির সঙ্গে দেখা করার জন্য বলিউডের যে প্রতিনিধি দল গিয়েছিল, সেখানে কেন কোনো নারী উপস্থিত নেই?‌ এই নিয়ে প্রশ্ন তুলেই ক্ষোভ প্রকাশ করেন দিয়া

গত মঙ্গলবার একদিনের জন্য মুম্বাইয়ের মহারাষ্ট্রে গিয়েছিলেন নরেন্দ্র মোদি। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি ইদানীং যে সকল ঘটনার সম্মুখীন হচ্ছে তা নিয়ে রাজভবনে বলিউডের প্রতিনিধি দলের সঙ্গে আলোচনা সারেন তিনি।

সেখানে প্রযোজকদের তরফে উপস্থিত ছিলেন প্রযোজক গিল্ডের সভাপতি সিদ্ধার্থ রায় কাপুরসহ রিতেশ সিদ্ধাওয়ানি, রাকেশ রোশন, রনি স্ক্রুওয়ালা, প্রসূন জোশী প্রমুখরা। এছাড়াও ছিলেন অজয় দেবগন এবং অক্ষয় কুমারও।

ভারতের বিনোদন জগতে কীভাবে উন্নতি সম্ভব?‌ এই নিয়েই মূলত আলোচনা হয় দু’‌পক্ষের। এছাড়া বিনোদন জগতে পণ্য ও পরিষেবা করের বিষয়টি নিয়েও কথা বলেন তারা। পরে প্রধানমন্ত্রীর টুইটার হ্যান্ডেল থেকে বৈঠকের ছবিটি টুইট করা হয়।

এরপরই সরব হন দিয়া। ‌বৈঠকের ছবিটি রিটুইট করে লেখেন, ‘‌বাহ খুব ভাল। কেন ওই বৈঠকে কোনও নারী নেই?‌ এর পিছনে কী কোনও কারণ রয়েছে?‌’

(জাস্ট নিউজ/এমজে/১১৫৯ঘ.)