‘ইন্ডিয়ান আইডল’-এর শিরোপা জিতলো সালমান

‘ইন্ডিয়ান আইডল’-এর শিরোপা জিতলো সালমান

ঢাকা, ২৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ভারতের হরিয়ানার মেওয়াতে এক দরিদ্র পরিবারে জন্ম সালমান আলির। তবে গায়কী প্রাচুর্যময়! গানই বদলে দিলো তার জীবন। সংগীত প্রতিযোগিতার অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এর দশম আসরের শিরোপা জিতলেন তিনি।

ভারতের সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে রবিবার ২৩ ডিসেম্বর রাতে বিজয়ীর নাম ঘোষণা করা হয়। ট্রফির সঙ্গে তিনি পেয়েছেন ২৫ লাখ রুপি ও একটি নতুন গাড়ি।

শুরু থেকেই আশা করা হচ্ছিল, দর্শক ভোট ও বিচারকদের রায়ে সালমান আলিই সেরা হবেন। কারণ, তার গায়কীতে বিমোহিত হয়েছেন বিচারক থেকে শুরু করে সব অতিথি তারকা। প্রত্যাশার সঙ্গে প্রাপ্তি মিলেছে তিনি সেরা হওয়ায়। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দনের জোয়ারে ভাসছেন এই তরুণ। মেওয়াতে তার গ্রামবাসী মিষ্টি বিতরণ করছেন।

প্রথম রানারআপ হয়েছেন অঙ্কুশ ভরদ্বাজ। তাকে দেওয়া হয়েছে ৫ লাখ রুপি। দ্বিতীয় রানারআপের স্বীকৃতি পাওয়া নীলাঞ্জনা রায়ের অ্যাকাউন্টেও গেছে ৫ লাখ রুপি। অন্য দুই ফাইনালিস্ট নীতিন কুমার ও বিভোর প্রসার ৩ লাখ রুপি করে পেয়েছেন। পারফরমার অব দ্য সিজন খেতাব পেয়েছেন নীতিন।

রিকশায় চড়ে ট্রফি নিয়ে মঞ্চে আসেন ‘জিরো’ তারকা শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। প্যায়ারেলাল, বাপ্পি লাহিড়ী, অলকা ইয়াগনিক, সুরেশ ওয়াড়কারের সঙ্গে গেয়েছেন প্রতিযোগীরা।

প্রতিযোগিতার মূল বিচারক ছিলেন বিশাল দাড়লানি ও নেহা কাক্কার। অতিথি বিচারক হিসেবে অংশ নেন জাভেদ আলি। উপস্থাপনা করেছেন মনীষ পল।

এ বছরের ২৯ জুলাই অনুষ্ঠানটির প্রচার শুরু হয়। ২৫ সপ্তাহ পর শেষ হলো ‘ইন্ডিয়ান আইডল টেন’। এবার সব মিলিয়ে ভোট পড়েছে আড়াই কোটি। প্রতিযোগিতার মূল বিচারকদের মধ্যে আনু মালিক যৌন হেনস্তার অভিযোগ ওঠায় সরে যেতে বাধ্য হন।

(জাস্ট নিউজ/এমজে/১৮৩৫ঘ.)