পরিবার-বন্ধুদের নিয়ে সালমানের জন্মদিন পালন

পরিবার-বন্ধুদের নিয়ে সালমানের জন্মদিন পালন

ঢাকা, ২৭ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বলিউড সুপারস্টার সালমান খান। আজ এ অভিনেতার ৫৩তম জন্মদিন। বুধবার মধ্যরাতে প্যানভেল ফার্মহাউসে পরিবারের সদস্য ও বন্ধুদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন শুরু করেন বজরঙ্গি ভাইজান অভিনেতা।

সালমান তার সিনেমার পোস্টার সম্বলিত চারস্তর বিশিষ্ট কেক কাটেন। এ সময় তার সঙ্গে ছিলেন ভাগ্নে আহিল। এছাড়াও ছিলেন-পরিবারের সদস্যরা, ইউলিয়া ভান্তুর, সুস্মিতা সেন, সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, মৌনি রয় ও বলিউডের কয়েকজন তারকা।

জন্মদিনের পার্টিতে সালমানের সঙ্গে নেচেছেনও সুস্মিতা। ইনস্টাগ্রামে নাচের সেই ভিডিও পোস্ট করে এ অভিনেত্রী লিখেছেন, ‘যখনই আমরা একসঙ্গে আড্ডা অথবা নাচের সুযোগ পাই, আমরা নাচি। ১৯৮৯ সালে পর্দায় ম্যায়নে পেয়ার কিয়া সিনেমায় প্রেমকে দেখে প্রেমে পড়েছিলাম। এরপর ২০০৫ সালে ম্যায়নে পেয়ার কিউ কিয়া সিনেমায় তার সঙ্গে অভিনয়। শুভ জন্মদিন সেই মানুষটিকে, যে সব সময় মানবতার জয়গান গেয়েছে। সৌভাগ্যপূর্ণ বছর হোক। জেনে রাখো, তোমাকে সবসময় ভালোবাসি।’

এছাড়া সাংবাদিকদের সামনে আলাদাভাবে একটি কেক কাটেন সালমান। পার্টিতে দিনো মোরিয়া, দিয়া মির্জা, জিমি শেরগিলকেও দেখা গেছে।

(জাস্ট নিউজ/এমজে/১৬১৫ঘ.)