সিম্বার সাফল্যে প্রসাদ বিতরণ করলেন সারা

সিম্বার সাফল্যে প্রসাদ বিতরণ করলেন সারা

ঢাকা, ৩১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : 'কেদারনাথ'-এর পর সিম্বা, বলিউডে পা রাখার পর পর দুটি ছবিতেই সাফল্যের মুখ দেখেছেন সাইফ-অমৃতা কন্যা সারা আলি খান। খুব স্বাভাবিকভাবেই সারার সাফল্যে খুশি তার পরিবার। তবে সব থেকে বেশি খুশি হয়েছেন, তিনি অবশ্যই সারার মা অমৃতা সিং।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, বক্স অফিসে সিম্বার সাফল্যের পর খুশি হয়ে শনিবার রাতে পূজার প্রসাদ বিতরণ করলেন সাইফ অমৃতা কন্যা সারা আলি খান। তার সঙ্গে ছিলেন মা অমৃতা সিং। অমৃতার চোখে মুখেও ধরা পড়ল খুশির ঝলক। সারার সেই পূজার প্রসাদ বিতরণের ভিডিও ধরা পড়েছে পাপারাজ্জির ক্যামেরায়।

এদিন সাধারণ মানুষের মধ্যে প্রসাদ বিতরণের পাশাপাশি ভক্তদের সঙ্গে ছবিও তুললেন অভিনেত্রী। প্রসঙ্গত, সারার দ্বিতীয় হিন্দি ছবি 'সিম্বা' ইতিমধ্যেই বক্স অফিসে ৪৪.০৫ কোটি টাকা ব্যবসা করে ফেলেছে বলে জানাচ্ছেন ফিল্ম সমালোচকরা। প্রথমদিনে ছবিটি ২০.৭২ কোটি ও দ্বিতীয় দিনে ২৩.৩৩ কোটির ব্যবসা করেছে বলে জানাচ্ছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ। ভারতের বাইরেও ছবিটি বেশ ভালোই সারা ফেলেছে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, সারার পূজার প্রসাদ বিতরণের ঘটনা অবশ্য এই প্রথম নয়, কেদারনাথের সাফল্যের পর এবং ছবি মুক্তির আগেও সারা আলি খানকে একাধিকবার মন্দিরে গিয়ে পূজা দিতে ও প্রসাদ বিতরণ করতে দেখা গেছে।

(জাস্ট নিউজ/এমজে/৯১০ঘ.)