কঙ্গণার অন্যরকম বর্ষবরণ

কঙ্গণার অন্যরকম বর্ষবরণ

লাউড মিউজিকে নাচ, মদ্যপান, কেককাটা, এভাবেই পাশ্চাত্য ঢঙে পার্টি করে বর্ষবরণ করেন বলিউডের অধিকাংশ সেলেব। এবারেও বি-টাউনের অধিকাংশ সেলেবকে এভাবেই বর্ষবরণ করতে দেখা গেছে। কিন্তু কঙ্গনা এগুলো না করে একেবারে দেশি স্টাইলে বর্ষবরণ করলেন।

মুম্বইয়ে নয়, নতুন বছরকে স্বাগত জানাতে কঙ্গনা পৌঁছে গিয়েছিলেন তার হোমটাউনে। মানালিতে নিজের বানানো বাংলোতে ফায়ার প্লেসের সামনে বসে মা-বাবা, ভাই বোনের সঙ্গে সিঙাড়া খেতে খেতেই নতুন বছরকে স্বাগত জানালেন কঙ্গনা।

অবিনেত্রীর কোলে ছিল তার আদরের বোনপো পৃথ্বী। ছবিটি টুইটারে পোস্ট করে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল লিখেছেন, ‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা, চারিদিকে রাস্তা যখন বন্ধ, তখন বাড়িতে হল সামোসা (সিঙাড়া) পার্টি।’

পাশাপাশি বাড়িতে বসে বোনপো (রঙ্গোলি চান্দেলের ছেলে) পৃথ্বীকে আদরে ভরিয়ে দিতে দেখা যায় কঙ্গনাকে। এখানেই শেষ নয়, বাড়িতে নিজের হাতে গাজরের হালুয়াও বানালেন কঙ্গনা।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই (২৫ জানুয়ারি) মুক্তি পেতে চলেছে কঙ্গনা রানাওয়াতে মনিকর্নিকা: দ্যা কুইন অফ ঝাঁসি ছবিটি। ইতিমধ্যেই ছবির ট্রেলার দর্শকদের মন কেড়েছে। আশাকরা হচ্ছে ছবিটি বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করবে।

এমজে