বিয়ে করছেন ফারহান ও শিবানী

বিয়ে করছেন  ফারহান ও শিবানী

বলিউডে ২০১৮ সালে বিয়ের উৎসব শুরু হয়েছিল সোনম কাপুরকে দিয়ে। ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে চার বছর প্রেম করেছেন বলিউডের জনপ্রিয় তারকা অনিল কাপুরের মেয়ে। এরপর গত বছরের ৮ মে তারা বিয়ে করেন। এরপর নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং, নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, কপিল শর্মা-গিন্নি শর্মাসহ একাধিক বলিউড তারকা বিয়ে করেছেন। শোনা যাচ্ছে, এ বছর নাকি সবার আগে সাত পাকে বাঁধা পড়ছেন বলিউড তারকা ফারহান আখতার আর সংগীত তারকা শিবানী দান্ডেকর। বলিউডে এখন জোর গুঞ্জন, এই জুটির দীর্ঘদিনের প্রেম এবার বিয়ের রূপ নিতে চলেছে।

ফারহান আখতার দ্বিতীয়বার বিয়ে করছেন। এর আগে বলিউড হেয়ার স্টাইলিশ অধুনা ভবানিকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে তাদের ১৬ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি ঘটে। মাঝে কিছুদিন শ্রদ্ধা কাপুরের সঙ্গে ফারহানের ঘনিষ্ঠতার কথা শোনা যায়। তবে শিবানী ও ফারহানের সম্পর্ক বেশ গভীর। আর নিজেদের সম্পর্ক নিয়ে তাঁরা খুব সিরিয়াস। এদিকে শোনা গেছে, ফারহানের দুই কন্যা সাক্ষ্য ও আকিরা নাকি শিবানীকে খুব পছন্দ করে। তাহলে আর বাধা কোথায়! এবার ফারহান-শিবানীর পরবর্তী কদম যে বিয়ে, তা বলার অপেক্ষা রাখে না। ফারহান হামেশাই ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে শিবানীর ছবি পোস্ট করেন। এই রোমান্টিক জুটির ভালোবাসার ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমে ধরা পড়ে।

ফারহান-শিবানী ছাড়া এ বছর কয়েকটি বলিউড জুটির বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা আছে। এই যেমন বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, অর্জুন কাপুর-মালাইকা অরোরা। ফারহান এখন ব্যস্ত ‘স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে। সোনালি বোস পরিচালিত এই ছবিতে তাঁর বিপরীতে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁদের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন জায়রা ওয়াসিম।

এমজে