অভিষেকের প্রস্তাব শুনে চিৎকার করে উঠেন হৃত্বিক: ঐশ্বরিয়া

অভিষেকের প্রস্তাব শুনে চিৎকার করে উঠেন হৃত্বিক: ঐশ্বরিয়া

বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইয়ের জীবনের প্রতিটি ভাঁজ নিয়ে তুমুল আগ্রহ তার ভক্ত-শুভানুধ্যায়ীদের। নায়িকা ঐশ্বরিয়ার গ্লামারাস জীবন এখনও আন্দোলিত করে তরুণ হৃদয়।

বিয়ের আগে বিশ্বসুন্দরীর প্রেম-বিরহ নিয়ে এখনও মুখরোচক কথা শোনা যায়। বিয়ের পর সব থেমে যায়নি।

ঐশ্বরিয়া ও অভিষেকের বিয়ে, তার সংসার ও একমাত্র সন্তান আরাধ্যাকে নিয়েও আগ্রহ তাদের ভক্ত-শুভানুধ্যায়ীদের।

সম্প্রতি অভিষেকের বিয়ের প্রস্তাব ও ঐশ্বরিয়ার সাড়া নিয়ে একটি মজার তথ্য উঠে এসেছে। ওই প্রস্তাব পাওয়ার পর বলিউডের আরেক নায়ক হৃত্বিক রোশক কেমন প্রতিক্রিয়া দেখিয়েছিলেন সেটিও উঠে এসেছে খোদ বিশ্বসুন্দরীর জবানিতে।

'যোধা আকবর'-এর শুটিংয়ের সময় হৃত্বিক রোশন প্রথম জানতে পারেন যে অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ঐশ্বরিয়া রাই। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান ঐশ্বর্য রাই বচ্চন।

ওই সাক্ষাৎকারে সঞ্চালক ঐশ্বরিয়াকে প্রশ্ন করেন- অভিষেক বচ্চন তাকে প্রথম কীভাবে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। উত্তরে ঐশ্বর্য বলেন, অভিষেক যখন তাকে বিয়ের প্রস্তাব দেন, সেই সময় হৃত্বিকের সঙ্গে 'যোধা আকবর'-এর শুটিং চলছিল।

অভিষেকের প্রস্তাব শুনে পরিচালক আশুতোষ গোয়ারিকর তাকে প্রশ্ন করেন, 'তুমি কি আংটি বদল সেরে ফেলেছ?'

পরিচালকের প্রশ্নে ঐশ্বরিয়ার উত্তর ছিল 'হ্যা'। এটি শুনে লাফিয়ে ওঠেন হৃত্বিক রোশন। সঙ্গে সঙ্গে রাইকে শুভেচ্ছা জানিয়ে চিৎকার করে ওঠেন।

ঐশ্বর্য আরও বলেন, 'যোধা আকবর'-এ শুটিংয়ের সময় তিনি বধূবেশে বসেছিলেন। ব্যক্তিগত জীবনে নয়, পর্দার জন্যই ওই সময় তিনি নতুন বউ সেজেছিলেন। সেই সময়ই নিজের মনকে বোঝাতে শুরু করেছিলেন বধূবেশে তাকে কেমন লাগবে, কেমন হবে অভিষেকের সঙ্গে তা দাম্পত্য।

প্রসঙ্গত অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের যুগপূর্তি হয়ে গেছে ঐশ্বরিয়ার। এক যুগ পেরিয়েও অভিষেকের সঙ্গে জমিয়ে সংসার করছেন ঐশ্বর্য।


এমজে