জুটি বাঁধছেন কিয়ারা-আল্লু অর্জুন!

জুটি বাঁধছেন কিয়ারা-আল্লু অর্জুন!

ভারতের তেলেগু ভাষার ‘ভারত আনে নেনু’ সিনেমায় মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অভিনেত্রী কিয়ারা আদভানি। বর্তমানে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাঙ্ক্ষিত অভিনেত্রী তিনি। এ অভিনেত্রীর মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বিনয়া বিধেয়া রামা’। এতে রাম চরণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

এবার ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন কিয়ারা। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন ত্রিবিক্রম শ্রীনিবাস। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, ‘ভারত আনে নেনু’ সিনেমায় কিয়ারার পারফরম্যান্স দেখেই তাকে চরিত্রটির জন্য নির্বাচন করেছেন পরিচালক। আগামী মাসে সিনেমাটির শুটিং শুরু হবে। তবে এ বিষয়ে এখনো পরিচালক, কিয়ারা আদভানি কিংবা আল্লু অর্জুনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে কিয়ারা আদভানির। এরপর ‘মেশিন’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’সহ বেশ কয়েকটি বলিউড সিনেমায় অভিনয় করেন তিনি। ‘ভারত আনে নেনু’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর। বর্তমানে বলিউডের ‘কলঙ্ক’, ‘কবির সিং’ ও ‘গুড নিউজ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন কিয়ারা।

এমজে