খুব শিগগিরই বাগদান রণবীর-আলিয়ার!

খুব শিগগিরই বাগদান রণবীর-আলিয়ার!

হাতে হাত রেখে ঘুরছেন বেশ কিছুদিন হল। তবে আর নাকি অপেক্ষা করতে চান না রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ বছরই বাগদান সেরে ফেলতে পারেন তারা। মা নীতু কাপুরের ইচ্ছাতেই নাকি এ বার থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। ফিল্মফেয়ার ম্যাগাজিনের তরফে সম্প্রতি এমনই দাবি করা হয়েছে।

বলা হয়েছে, এই মুহূর্তে পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত রণবীর-আলিয়া। ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। তার আগে জুন মাসে বাগদান সেরে ফেলতে চান দুজনে। ছেলেমেয়ের সিদ্ধান্তে খুশি দুই পরিবারই।

ক্যাটরিনা-দীপিকাকে নিয়ে আপত্তি থাকলেও, হবু বউমা হিসেবে আলিয়াকে পছন্দ রণবীরের মা নীতু কাপুরের। চিকিৎসা করাতে এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন ঋষি কাপুর। বর্ষবরণ উপলক্ষে তাকে সঙ্গ দিতে সম্প্রতি সেখানে উড়ে যান কাপুর পরিবারের সদস্যরা। তাতে সামিল ছিলেন আলিয়াও।

পরে ছুটি কাটানোর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নীতু। তাতে আলিয়াকে পরিবারের সদস্য বলে উল্লেখ করেন তিনি। আলিয়ার বাবা মহেশ ভাটও ইতোমধ্যে রণবীরের সঙ্গে মেয়ের সম্পর্কে সম্মতি দিয়েছেন। তাই সবকিছু ঠিকঠাক চললে, খুব শীঘ্র আরও একটি জাঁকজমকপূর্ণ বিয়ের সাক্ষী হবে বলিউড।

এমজে/