হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মাহি

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মাহি

 

গতকাল রাত ১২টায় বুকে ব্যথা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরপর হাসপাতালের জরুরি বিভাগে তাকে ভর্তি করানো হয়। তবে আজ সকালে বাসায় ফিরেছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী। এ সময় মাহিকে ফোনে পাওয়া না যাওয়ায় কথা হয় চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের সঙ্গে।

তিনি বলেন, আমি জেনেছি একজনের কাছ থেকে। এখনো আমার সঙ্গে কথা হয়নি মাহির। তবে জেনেছি, মাহি হঠাৎ অসুস্থ হয়ে গতকাল রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে আজ সকালে তার শারীরিক অবস্থার উন্নতি হলে বাসায় ফেরেন।

জানা যায়, শ্বাসকষ্ট থেকে মাহির বুকে তীব্র ব্যথা শুরু হয়। তখন সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে মাহিকে কেবিনে পাঠান। এরপর সকালে শারীরিক অবস্থার উন্নতি হলে মাহি হাসপাতাল থেকে বাসায় ফিরেন।

উল্লেখ্য, ২০১২ সাল থেকে বেশকিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করেন মাহিয়া মাহি। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিতে গত বছর কাজ করেন এই চিত্রনায়িকা। একই নির্মাতার ‘আনন্দ অশ্রু’ ছবিতেও তিনি অভিনয় করছেন। এ ছবিতে তার নায়ক সাইমন সাদিক। এছাড়া মাহি অভিনীত ‘অবতার’, ‘মন দেব মন নেব’, ‘অন্ধকার জীবন : দ্য ডার্ক’সহ বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

এমজে/