মহেশের বিপরীতে রাশমিকা-সাই পল্লবী?

মহেশের বিপরীতে রাশমিকা-সাই পল্লবী?

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবু। এ অভিনেতাকে নিয়ে তার পরবর্তী সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তেলেগু সিনেমার পরিচালক অনিল রবিপুড়ি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, নাম ঠিক না হওয়া সিনেমাটির কেন্দ্রীয় দুই নারী চরিত্রের জন্য রাশমিকা মান্দানা ও সাই পল্লবীকে প্রস্তাব দিয়েছেন পরিচালক। সিনেমাটির গল্পে রাশমিকা ও সাই পল্লবী মহেশ বাবুর প্রেমে পড়বেন। তবে এ বিষয়ে এখনো সবুজ সংকেত দেননি রাশমিকা ও সাই পল্লবী। এখন তাদের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন নির্মাতা।

কিছুদিন আগে তেলেগু ভাষার ‘মহর্ষি’ সিনেমার শুটিং শেষ করেছেন মহেশ বাবু। ভামসি পায়দিপল্লী পরিচালিত সিনেমাটি আগামী ২৫ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

বর্তমানে মালায়ালাম ভাষার ‘আথিরান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাই পল্লবী। তামিল ভাষার ‘এনজিকে’ সিনেমার শুটিং শেষ করেছেন। এখন এটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

অন্যদিকে ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন রাশমিকা মান্দানা। এ পর্যন্ত কন্নড় ও তেলেগু ভাষার সাতটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। বর্তমানে কন্নড় ও তেলেগু ভাষার আরো চারটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন রাশমিকা।

এমজে/