মিষ্টি জান্নাতের ‘ক্রেজি পেয়ার’

মিষ্টি জান্নাতের ‘ক্রেজি পেয়ার’

এপ্রিলে দুই বাংলায় মুক্তি পেতে যাচ্ছে মিষ্টি জান্নাত অভিনীত ‘তুই আমার রানী’ ছবিটি। যৌথ প্রযোজনার এ ছবিটি এরইমধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্রও পেয়েছে। এদিকে এ ছবির ‘ক্রেজি পেয়ার’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে। এই পার্টি সংয়ে মিষ্টি জান্নাতকে ভিন্ন লুকে দর্শকরা দেখতে পেয়েছেন।

মিষ্টি জান্নাত বলেন, ‘ক্রেজি পেয়ার’ গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। ব্যয়বহুল এ গানটির পর আরেকটি নতুন গান আসবে। সেটিও দর্শকদের জন্য চমক হিসেবে থাকবে। আগামী ৫ই এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

যৌথভাবে এ ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও ভারতের প্রিন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ ছবির শুটিং হয়েছে বাংলাদেশ ও ভারতে। এদিকে মিষ্টি জান্নাত ওপার বাংলার সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ চলচ্চিত্রে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন সজল আহমেদ।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’-এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। এরপর ২০১৭ সালে ‘তুই আমার’ নামের আরেকটি ছবি মুক্তি পায় তার। সজল আহমেদের পরিচালনায় এ ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করেন মিষ্টি জান্নাত।

এমজে/