সিনেমা হল মালিকদের প্রতি ‘প্রতিশোধের আগুন’ এর প্রযোজকের অনুরোধ

সিনেমা হল মালিকদের প্রতি ‘প্রতিশোধের আগুন’ এর প্রযোজকের অনুরোধ

সিনেমা হল বন্ধের মুখেই মুক্তি পাচ্ছে নতুন চলচ্চিত্র। আগামী ১২ এপ্রিল থেকে সারাদেশে সিনেমা হল বন্ধের ঘোষণা দিয়ে রেখেছে হল মালিকদের সংগঠন প্রদর্শক সমিতি। এরই মধ্যে আগামী ৫ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে নতুন ছবি ‘প্রতিশোধের আগুন’।

ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম। ছবির প্রযোজক কাজী মোহাম্মদ ইসলাম মিয়া মনে করেন চলচ্চিত্রের কারণেই সিনেমা হল বন্ধ হবে না। মোহাম্মদ ইসলাম বলেন , ‘সিনেমা হল বন্ধের ঘোষণা দিয়ে লাভ নেই, কারণ ভালো চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। আমি আমার ছবির উপর বিশ্বাস রেখে হল বন্ধ হবার মাত্র এক সপ্তাহ আগে সিনেমাটি মুক্তি দিচ্ছি। আমি জানি আমার ছবিটি ভালো হয়েছে। ছবিটি দর্শক পছন্দ করবেন। আর ছবিটি যদি দর্শক পছন্দ করে সেক্ষেত্রে হল মালিকরা নিশ্চয় হল বন্ধ করবেন না।’

হল মালিকদের উদ্দেশ্যে মোহাম্মদ ইসলাম আরো বলেন, ‘আমি আপনাদের কাছে অনুরোধ করছি আগামী শুক্রবার আমার ছবিটি মুক্তি পাচ্ছে, যদি দর্শক আমার ছবিটি পছন্দ করে, তবে আরো এক সপ্তাহ সিনেমা হল খোলা রাখুন। এরপর শুরু হবে রোজার আবহ, তখন কেউ সিনেমা দেখে না। যে কারণে দেশের প্রায় সব হল এই এক মাস এমনিতেই বন্ধ থাকে। শুধু এক-দুই সপ্তাহ আগে হল বন্ধ করে আমাদের ছবির ক্ষেত্রে প্রতিবন্ধকতা তৈরি করবেন না।’ এই ছবির মধ্যে দিয়ে দুই নায়কের হাত ধরে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে দুই নায়িকার। অস্ট্রেলিয়া প্রবাসী নবাগত নায়িকা নাজ অভিনয় করেছেন নায়ক শাহরিয়াজের বিপরীতে। নায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন মৌ খান।