অস্ট্রেলিয়ার হাসপাতালে শাকিব

অস্ট্রেলিয়ার হাসপাতালে শাকিব

ক্যানবেরা, ২৭ জানুয়ারি (জাস্ট নিউজ) : শারীরিকভাবে সুস্থ না থাকা স্বর্তেও সোমবার রাতে নতুন ছবির কাজে অস্ট্রেলিয়ায় রওনা করেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। ব্যাংকক ও কলকাতায় কয়েকবার যাওয়া আসার কারণে গরম-ঠান্ডা মিলিয়ে আবহাওয়াজনিত জ্বরে আক্রান্ত হন এই চিত্রনায়ক।

তবে হার্টবিট প্রোডাকশনের নতুন ছবি ‘সুপার হিরো’ এর শুটিং শিডিউল থাকার কারণে তিনি দেরী না করে তিনি অস্ট্রেলিয়া রওনা করেন। তবে সেখানে পৌছানোর পর শারীরিক অবস্থা আরো অবনতি ঘটে। তাই নতুন ছবি ‘সুপার হিরো’-এর শুটিংয়ে অংশ নিতে পারেননি তিনি। সেই সঙ্গে অস্ট্রেলিয়ার সিডনির এক হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

সংবাদটি নিশ্চিত করে শাকিব খানের বন্ধু ও প্রযোজক ইকবাল হোসেন জয় বলেন, শাকিব খান ভাইরাস জ্বরে আক্রান্ত হবার কারণে এখনো শুটিং শুরু করতে পারেননি। এমনকি ঠান্ডা বেশি লাগার কারণে তিনি কথাও ঠিকমত বলতে পারছেন না। আমার সঙ্গে কথা হয়েছে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে সিডনির একটি হাসপাতালে রয়েছেন। তাকে আরো কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।

এদিকে অস্ট্রেলিয়া যাবার আগে শাকিব খান জানান, তিনি কয়েকদিন ধরেই ঠান্ডা জ্বরে আক্রান্ত। তারপরও পরিচালক ও প্রযোজনা সংস্থার কথা মাথায় রেখে তিনি ছবির শুটিং শিডিউল অনুযায়ি অস্ট্রেলিয়া রওনা করেন। আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমূখ।

(জাস্ট নিউজ/ওটি/১৪১৭ঘ.)