অর্জুনের সঙ্গে প্রেম নিয়ে মালাইকার স্বীকারোক্তি

অর্জুনের সঙ্গে প্রেম নিয়ে মালাইকার স্বীকারোক্তি

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইক আরোরা। তবে প্রেম নিয়ে প্রকাশ্যে কখনই কথা বলতে দেখা যায়নি অর্জুন কিংবা মালাইকাকে। একসঙ্গে পার্টিতে যাওয়া, ডিনারে যাওয়া সবই করেন। তবুও প্রেম কিংবা বিয়ে নিয়ে প্রশ্ন করলে এড়িয়ে গিয়েছেন। বি-টাউনে জোর গুজব ছিল খুব শীঘ্রই তারা বিয়ে করছেন। তবে এখবর পুরোটাই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন অর্জুন ও মালাইকা। 

২৬ জুন ছিল অর্জুন কাপুরের জন্মদিন। জন্মদিন সেলিব্রেট করতে মালাইকাকে নিয়ে নিউইয়র্কে গিয়েছেন অর্জুন। সেখানেই একসঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন মালাইকা। যে ছবিতে অর্জুনের হাত ধরে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। আর অর্জুন তাকিয়ে রয়েছেন মালাইকার দিকে। ক্যাপশনে মালাইকা লিখেছেন, জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল আমার পাগল, মজার অসাধারণ মানুষ অর্জুনকে। রইল ভালোবাসাও।

মালাইকার এই পোস্টে কমেন্ট করেছেন দিয়া মির্জা, পরিণীতি চোপড়া, সোফিয়া চৌধুরিসহ আরও অনেকেই। কিছুদিন আগে রিয়েলিটি শো 'কফি উইথ করণ'-এ বোন জাহ্নবীর সঙ্গে এসে অর্জুন-মালাইকার কথা সরাসরি না বললেও তিনি যে 'একা' নন, সেকথা স্বীকার করেই নিয়েছিলেন অর্জুন।

এমজে/