মোশাররফ করিমের ফুল এইচডি

মোশাররফ করিমের ফুল এইচডি

ঢাকা, ২৮ জানুয়ারি (জাস্ট নিউজ) : আবারো নতুন চমক নিয়ে হাজির হলেন দেশের নাট্যাঙ্গণের জনপ্রিয় অভিনেতা মোশররফ করিম। তার নতুন চমকের নাম ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’। এটি রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা অরণ্য আনোয়ার। ধারাবাহিকটিতে মোশাররফ করিমের চরিত্রটির নাম হরেন দয়াল।

নাটকের চমক হিসেবে নির্মাতা অরণ্য আনোয়ার প্রায় অর্ধশত ন্যাড়া মাথার অভিনেতা সংগ্রহ করেছেন। এছাড়াও নানা চমকপ্রদ ঘটনার মিশেলে মিশ্রিত ধারাবাহিক ‘ফুল এইচ ডি’। ইতিমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। ২৮ জানুয়ারি, রবিবার থেকে সপ্তাহের রবি, সোম, মঙ্গল ও বুধবার নাটকটি ৮টা ১৫ মিনিটে মাছরাঙ্গা টেলিভিশনে প্রচার করা হবে।

‘ফুল এইচডি’র কাহিনিতে দেখা যাবে, দেশের সম-সাময়িক সিনেমার বাজার, ভালো মানের গল্প ও নির্মাণ ভাবনার আগ্রাসী মনোভাব নিয়ে গ্রাম থেকে ঢাকায় আসেন হরেন দয়াল(মোশাররফ করিম) নামের এক যুবক। যার আকাশচুম্বী ধারণা ও প্রবল বিশ্বাস, তার থলে ভর্তি যে ধাঁচের গল্প আছে, সেই গল্পে যদি একটা সিনেমা বানানো যায়, তাহলে বাংলা সিনেমার সুদিন ফিরে আসবেই। তার এই অসম্ভব গল্পের সিনেমা সারা পৃথিবীজুড়ে হইচই ফেলে দেবে। ঢাকা শহরে এসে হরেন দয়াল ঘুরতে থাকেন বিভিন্ন সিনেমার অফিস গুলোতে।

এতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন সানজিদা প্রীতি, ফজলুর রহমান বাবু, মৌসুমী নাগ, আমিরুল হক চৌধুরী, শহিদুজ্জামান সেলিম, শামীমা নাজনীন, আরফান আহমেদ, জুই করিম, তাজিন আহমেদ, ইলোরা গহর, উজ্জল মাহমুদ, আহসান আলমগীরসহ অনেকে।

(জাস্ট নিউজ/ওটি/১৬৫৫ঘ.)