ট্রেনে অভিনেত্রীর শ্লীলতাহানি

ট্রেনে অভিনেত্রীর শ্লীলতাহানি

ঢাকা, ২ জানুয়ারি (জাস্ট নিউজ) : চলন্ত ট্রেনে জনপ্রিয় অভিনেত্রীর শ্লীলতাহানি। চিৎকার করে সাহায্য চাইলেও এগিয়ে এল না কেউ। শেষ পর্যন্ত টিকেট চেকারের সহায়তায় ধরা পড়ল মূল অভিযুক্ত। তাকে গ্রেফতার করেছে রেল পুলিশ।

নারকীয় এই ঘটনার কথা জানাতে গিয়ে শিউরে উঠছেন মালয়ালম অভিনেত্রী সানুশা সন্তোষ। ২৩ বছরের এই দক্ষিণী অভিনেত্রী কেরলের একটি ট্রেনে যাত্রা করছিলেন। বুধবার মাভেলি এক্সপ্রেসের এ১ কোচে উঠেছিলেন।

তার অভিযোগ, রাতে যখন তিনি ঘুমোচ্ছিলেন, তখনই কামরায় ঢোকে ৪০ বছরের অন্ত বোস। এরপর অভিনেত্রীর ঠোঁটে আঙুল বোলাচ্ছিলেন, চুম্বনের উদ্যোগ নিচ্ছিলেন।

তার দাবি, ভয়ে চিৎকার করে উঠলেও কেউ সাহায্যে এগিয়ে আসেননি। অথচ, সে সময় ট্রেনে অনেক যাত্রীই ঘটনাটি দেখে মজা লুটছিলেন!

সানুশা সন্তোষ বলছেন, আমার একটু ঘুম পেয়েছিল। আচমকাই কেমন একটা অস্বস্তিতে ঘুম ভেঙে যায়। দেখি, এক ব্যক্তি আমার ঠোঁটের খুব কাছে এগিয়ে এসেছে। আমি ভয়ে চিৎকার করে উঠি। ওই ব্যক্তির হাত ধরে ফেলি। আলো জ্বালিয়ে তার আঙুল মচকে দিই। আমার বার্থেই আরও যাত্রী ছিলেন। কিন্তু কেউ একবারও সাহায্যে এগিয়ে আসেননি।

শেষ পর্যন্ত ট্রেনে উপস্থিত লেখক উন্নি আর ও আরেক ব্যক্তি এগিয়ে এসে অভিনেত্রীকে রক্ষা করেন। খবর যায় টিটিই-র কাছে। পরে রেল পুলিশ মূল অভিযুক্তকে গ্রেফতার করে। সূত্র: ইন্ডিয়া টুডে

(জাস্ট নিউজ/ডেস্ক/ওটি/১৫৫৯ঘ.)