কবে শুরু হচ্ছে সালমানের ‘ভারত’ ছবির শুটিং?

কবে শুরু হচ্ছে সালমানের ‘ভারত’ ছবির শুটিং?

ঢাকা, ৫ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : সালমান খানের দুটি ৩০০ কোটি রুপির মাইলফলক স্পর্শ করা ছবি ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরিচালক আলী আব্বাস জাফর। তাঁর পরিচালনাতেই গত বছরের ‘টিউবলাইট’ ছবির ব্যর্থতা কাটিয়ে উঠেছিলেন সালমান। নায়ক-পরিচালকের সফল এই জুটি তৃতীয়বারের মতো আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন ‘ভারত’ ছবিতে। যা মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০১৯ সালে। কিন্তু কবে শুরু হচ্ছে ছবির শুটিং?

জুম টিভির খবরে প্রকাশ, এপ্রিল নাগাদ শুরু হতে পারে ‘ভারত’ ছবির শুটিং। সম্প্রতি একটি টুইটে ছবির পরিচালক আলী আব্বাস জাফর জানান, ‘হ্যাঁ ভারতের কাজ পুরোদমে চলছে। ছবির স্ক্রিপ্ট লেখার কাজ প্রায় শেষ। খুব শিগগিরই শুটিংয়ের জন্য উপযুক্ত জায়গার সন্ধান করা হবে। বিশাল দাদলানি, শেখর রাভজিয়ানি ও ইরশাদ কামিল ছবির সঙ্গীতের দায়িত্বে থাকছেন। তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করতে যাচ্ছি।’

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘ওডি টু মাই ফাদার’ ছবির হিন্দি সংস্করণ হতে যাচ্ছে ‘ভারত’। এই ছবির মাধ্যমে ‘বডিগার্ড’-এর পর আবারও সালমানের ছবি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। ২০১৯ সালের ঈদে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। বর্তমানে ‘রেস ৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। যা মুক্তি পাবে চলতি বছরের ঈদে।

(জাস্ট নিউজ/ওটি/১৫৪৫ঘ.)