দীপিকার কান্না!

দীপিকার কান্না!

‘ছপাক’র ট্রেলার থেকে টাইটেল ট্র্যাক লঞ্চ পর্যন্ত সব ক’টি অনুষ্ঠানেই কান্নায় ভেঙে পড়েছেন দীপিকা পাড়ুকোন। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে তিনি এতটাই বিহ্বল হয়ে পড়েছিলেন যে তাকে সামলাতে মেঘনা গুলজার এগিয়ে আসেন। ছবির প্রচারে কোনও চরিত্রের জন্য এতটা ইমোশনাল হতে বোধহয় খুব কম অভিনেত্রীকেই দেখা গেছে।

শোনা গেছে, লক্ষ্মী আগরওয়ালের চরিত্র করতে গিয়ে সেটেও অনেকবার ভেঙে পড়েছিলেন নায়িকা। এমনিতে দীপিকাকে যারা ফলো করেন, তারা জানেন জীবনের যে কোন বিশেষ মুহূর্তের কথা বলতে গেলেই চোখ ভিজে যায় তার। তা স্বামী রণবীর সিংহকে নিয়ে হোক বা বাবা প্রকাশ পাড়ুকোন।

‘ছপাক’-এর প্রচারেই টেলিভিশনের এক রিয়্যালিটি শোয়ে গিয়েছিলেন দীপিকা। সেখানে তাকে ট্রিবিউট জানিয়ে এক প্রতিযোগী পারফর্ম করেন। তা দেখেও ঝরঝর করে কেদে ফেলেন অভিনেত্রী। আবেগের এমন আবরণহীন প্রকাশেও সাহস লাগে‌। বিশেষত যার প্রতিটি মুহূর্তে নজর রাখে হাজার ওয়াটের ফ্ল্যাশলাইট।

মানসিক অবসাদের কথা বলতে গিয়ে দীপিকা ভেঙে পড়েছিলেন টিভির অনুষ্ঠানে। তিনি নিজে ভুক্তভোগী। তাই কঠিন দিনগুলোর কথা সর্বসমক্ষে তুলে ধরা তার পক্ষে নেহাত সহজ ছিল না। কিন্তু সম্পর্কের আগল শক্ত হলে পাশের জনের গভীর ব্যথাও নাড়া দিয়ে যায়। আলিয়া ভাটের বোন শাহিন মানসিক অবসাদের শিকার হয়েছিলেন। সেই অভিজ্ঞতা নিয়ে শাহিন একটি বই লিখেছেন। বইটির প্রকাশ অনুষ্ঠানে দুইবার কান্নায় ভেঙে পড়েন আলিয়া। ‘কলঙ্ক’র প্রচারে আলিয়ার প্রশংসা করেছিলেন তার সহ-শিল্পী বরুণ ধাওয়ান ও সোনাক্ষী সিনহা। সেই কমপ্লিমেন্ট পেয়েও কেঁদে ফেলেছিলেন আলিয়া।

এমজে/