বিকালে শ্রীদেবীর শেষকৃত্য

বিকালে শ্রীদেবীর শেষকৃত্য

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : চাঁদনি’-কে শেষ শ্রদ্ধা জানাতে ইতিমধ্যেই অনুরাগীরা ভিড় জমাচ্ছেন লোখান্ডওালার সেলিব্রেশন স্পোটর্স কমপ্লেক্সে। বুধবার বিকালে এখানেই হবে শ্রীদেবীর শেষকৃত্য।

মঙ্গলবার রাতে মৃত্যুর বাহাত্তর ঘণ্টা পরে মুম্বাইয়ে ফিরেছে শ্রীদেবীর লাশ। বিমানবন্দর থেকে লাশ নিয়ে ‌যাওয়া হয় লেখান্ডওয়ালায় তাঁর বাংলোয়। সেখানেও বলিউডের বহু তারকার ভিড়। কাপুর পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, বুধবার সকাল সাড়ে নটা থেকে সাড়ে বারোটা অভিনেত্রীর মরদেহ রাখা হবে সেলিব্রেশন স্পোর্টস কমপ্লেক্সে।

সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানাবেন ভক্তরা। তবে শ্রদ্ধা জানাতে গিয়ে ক্যামেরা নিয়ে ঢোকা ‌যাবে না বলে জানিয়ে দেওয়া হয়। সকাল নটা নাগাদ শ্রীদেবীর বাংলো থেকে মরদেহ নিয়ে ‌যাওয়া হয় সেলিব্রেশন ক্লাবে। মরদেহের সঙ্গে ছিলে বনি কাপুরের ভাই সঞ্জয় কাপুর।

মহারাষ্ট্র ছাড়াও অন্ধ্র ও তামিলনাড়ু থেকে অনুরাগীরা শ্রদ্ধা জানাতে আসতে পারেন। একথা মাথায় রেখে সেলিব্রেশন ক্লাবে এলাহি পুলিসি ব্যবস্থা করা হয়েছে। বনি কাপুরের পরিবারের তরফে জানানো হয়েছে, বিকাল সাড়ে তিনটে নাগাদ শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে ভিলে পার্লের সেবা সমাজ ক্রিমেটোরিয়ামে।

(জাস্ট নিউজ/ডেস্ক/ওটি/১১৪৫ঘ.)