সমালোচনার মুখে সোনম কাপুর

সমালোচনার মুখে সোনম কাপুর

ঢাকা, ৩ মার্চ (জাস্ট নিউজ) : সমালোচনার মুখে পড়লেন সোনম কাপুর। সম্প্রতি শ্রীদেবীর শেষকৃত্যের সময় মেজাজ হারিয়ে অশালীন শব্দ ব্যবহার করেন তিনি। আর সেই ভিডিও ভাইরাল এখন নেটদুনিয়ায়। শ্রীদেবীর মৃত্যুতে ঝড় বইয়ে গেছে কাপুর পরিবারে। শুধু বনি কাপুর ও শ্রীদেবীর দুই মেয়েই নয়, বলিউডের তারকা অভিনেত্রীর এভাবে চলে প্রস্থান মেনে নিতে পারেননি বনি কাপুরের ভাই অনিল কাপুর ও তার মেয়ে সোনম কাপুরসহ পরিবারের অন্যরাও। মৃত্যুর খবর পেয়ে সমস্ত কাজ ফেলে ছুটে আসেন সোনম।

পাশে দাঁড়ান শ্রীদেবীর মেয়ে জাহ্নবী ও খুশির। এরই মাঝেও মেজাজ হারাতে দেখা যায় সোনম কাপুরকে।

জি নিউজের খবর, বুধবার যখন শ্রীদেবীর দেহ শেষকৃত্যের জন্য ভিলে পার্লে শশ্মানে নিয়ে যাওয়া হচ্ছিল, সেসময় রাস্তায় হঠাৎই মেজাজ হারান সোনম কাপুর। সেদিন যখন সোনম ভিড় ঠেলে শববাহী গাড়ির দিকে এগোচ্ছিলেন তখন সাধারণ মানুষ, সংবাদমাধ্যমের ভিড়ে আটকে পড়েন তিনি। সকলের ধাক্কা ধাক্কিতে গাড়ির দিকে এগিয়ে যাওয়া তার পক্ষে মুশকিল হয়ে পড়ছিলো। আর তখনই মেজাজ হারিয়ে ফেলেন অভিনেত্রী। তার মুখ দিয়ে বেরিয়ে আসে কিছু অশালীন শব্দ। এর ভিডিও ছড়িয়ে পড়লে অনেকেই সোনমের সমালোচনা করেছেন।

বলেছেন, এমন মুহূর্তে কারও মুখ থেকে এমন অশালীন শব্দ বের হয় কি করে! আবার অনেকে বলেছেন, একজন অভিনেত্রীর মুখ থেকে এমন শব্দ খুবই বেমানান।

(জাস্ট নিউজ/এমআই/একে/১৬০৫ঘ.)