বিয়েটা করেই ফেললেন রাজ-শুভশ্রী (ভিডিও)

বিয়েটা করেই ফেললেন রাজ-শুভশ্রী (ভিডিও)

ঢাকা, ৭ মার্চ (জাস্ট নিউজ) : টলিউডের প্রেমিক ডিরেক্টর রাজ চক্রবর্তী। নির্মাণের বাইরে একাধিক নায়িকার সঙ্গে প্রেম নিয়ে নিয়মিত খবরের শিরোনাম হন এ নির্মাতা। কলকাতার বর্তমানের যে ক'জন নায়িকা আলোচনায় রয়েছেন তাদের প্রায় সবার সঙ্গেই তার প্রেম করার গুঞ্জন রয়েছে। তাকে না পেলে নায়িকারা আত্মহত্যা করতে চাইছেন এমন খবরও প্রকাশ হয়েছে অনেক সময়।

সর্বশেষ তার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন শুভশ্রী গাঙ্গুলী। এ নায়িকার প্রেম থেকে বের হতে পারলেন না রাজ। বাগদান হয়েই গেল তাদের।

মঙ্গলবার রাতে রাজের আনন্দপুরের ফ্ল্যাটে এ বাগদান সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন এ জুটির ঘনিষ্ঠজনরা। এ খবরটি রাজ-শুভশ্রীই ভক্তদের জানিয়েছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে রাজ চক্রবর্তী লিখেছেন, সব বাধা অতিক্রম করে জীবনের বাকিটা পথ একসঙ্গে পাড়ি দেয়ার জন্য আজ আমরা বাগদান করলাম। আপনাদের আশীর্বাদ, শুভকামনা ও ভালোবাসা প্রয়োজন। রাজ ও শুভশ্রী।

অন্যদিকে রাজের সঙ্গে আংটি বদলের ছবি পোস্ট করে শুভশ্রী এক টুইটে লিখেছেন, আমি আমাদের ভালোবাসার গল্পটা খুবই পছন্দ করি। এটি কিছুটা অগোছালো কিন্তু এই গল্পটাই আমাদের আজ এ পর্যন্ত নিয়ে এসেছে।

শুধু বাগদানই নয়, একই দিন রেজিস্ট্রিও করেছেন তারা। আগামী ১১ মে বিয়ের তারিখও ঠিক করে ফেলেছেন এ জুটি। বাওয়ালি রাজবাড়িতে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে তাদের।


(জাস্ট নিউজ/জেআর/২০১০ঘ.)