পাঁচ তারকা হোটেলে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

পাঁচ তারকা হোটেলে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

ফের এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ফাইভ স্টার হোটেলের রুম থেকে উদ্ধার করা হল তামিল অভিনেত্রী ভিজি চিত্রার ঝুলন্ত দেহ। ২৮ বছরের ওই অভিনেত্রী তামিল সিনেমা ও সিরিয়ালের জগতে যথেষ্ট জনপ্রিয় ছিল।

জানা গিয়েছে, বুধবার ভোররাতে শুটিং থেকে নিজের হোটেলে ফিরেছিলেন তিনি। এরই মধ্যে সকাল বেলায় উদ্ধার হল ঝুলন্ত দেহ। ঘটনাস্থলে হাজির রয়েছে পুলিশও। সম্প্রতি চেন্নাইয়ের এক বিখ্যাত ব্যবসায়ীর সঙ্গে তার আশীর্বাদ হয়েছিল। এরপরে কী এমন ঘটল, যে আত্মহত্যার রাস্তা বেছে নিলেন অভিনেত্রী।

যদিও এখনও পুলিশ নিশ্চিত ভাবে কিছু জানায়নি। অভিনয়ে ছাড়া নৃত্য ও টিভি সঞ্চালিকার কাজেও যথেষ্ট দক্ষ ছিলেন চিত্রা। একটি সূত্র জানাচ্ছে, হতাশায় ভুগছিলেন অভিনেত্রী। তার জেরেই হয়তো এই মর্মান্তিক সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী। সাতসকালে এই ঘটনার খবর ছড়াতেই রীতিমতো হতবাক অভিনেত্রীর ফ্যানেরা। শোকস্তব্ধ তামিল চলচ্চিত্র জগত-ও। উল্লেখ্য, চলতি বছরে বড় পর্দার বেশ কজন তারকার এমন আকস্মিক মৃত্যু ঘটেছে। যার জেরে কেঁপে উঠেছে সিনে জগত।

সুশান্ত সিং রাজপুতের মতো প্রতিভাবান অভিনেতার মৃত্যু ঘিরে আজও বিতর্ক রয়েছে, সেই মামলার তদন্তও চলছে। এছাড়া কদিন আগেই ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় খ্যাত অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত দেহ উদ্ধার করে মুম্বইয়ের মালাড পুলিশ। এরপরে ফের একবার এল এমনই এক মৃত্যুর খবর। অকালে চলে গেলেন ২৮ বছরের ভিজি চিত্রা।

এমজে/