মেয়ে আয়রার সঙ্গে তাহসানের খুনসুটি, মিথিলার সঙ্গে খুশি ভক্তরাও

মেয়ে আয়রার সঙ্গে তাহসানের খুনসুটি, মিথিলার সঙ্গে খুশি ভক্তরাও

অনেকদিন পরে বাবাকে কাছে পেয়ে খুনসুটিতে মেতেছে জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান ও অভিনেত্রী মিথিলার মেয়ে আয়রা। বাবা-মেয়ের খুনসুটি দেখে শুধু মিথিলা নয়, অগণিত ভক্তরাও ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে বাবা-মেয়ের খুনসুটির ঝলক পাওয়া গেল তাহসানের ইনস্টাগ্রাম পেজে। নানা রকম ফিল্টার লাগিয়ে ইংরেজিতে মজার মজার কথা বলছে ছোট্ট আয়রা। আর তাকে সমান তালে সঙ্গ দিয়েছে চলেছেন তাহসান। সাধারণত তাহসান স্বল্প কথার মানুষ বলেই পরিচিত অনুরাগী মহলে। তবে মেয়েকে পেয়ে যেন সবটাই ওলোট পালট। আয়রার সঙ্গে কিছু মুহূর্তের জন্য তিনিও ফিরে গেলেন শৈশবে।

বাবা-মেয়ের এই যুগলবন্দি দেখে হাসি ধরে রাখতে পারেননি মিথিলাও। তাহসানের পোস্টে হাসির ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাদের এ ভাবে দেখে কতটা খুশি অভিনেত্রী। এর পরেই তাহসান লেখেন, ‘সেন্স অফ হিউমার একদম আমার মতো’। তার কথায় সহমত পোষণ করেন মিথিলাও।

তাহসান-মিথিলার এই সংক্ষিপ্ত কথোপকথন দেখে উচ্ছ্বসিত তাদের অনুরাগীরাও। ছোট্ট আয়রাকেও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

কাজের জন্য মেয়েকে নিয়ে আপাতত ঢাকায় আছেন মিথিলা। বাংলাদেশের জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই কলকাতায় ফেরার কথা ছিল দু’জনের। কিন্তু আরও কয়েকটি কাজ চলে আসায় ঢাকাতেই থাকতে হবে তাদের। অন্য দিকে, তাহসানও ব্যস্ত রুটিন থেকে সময় বের করে মন ভরে সময় কাটাচ্ছেন আদরের মেয়ে আয়রার সঙ্গে।

এমজে/