অন্তঃসত্ত্বার গুঞ্জনে মুখ খুললেন বুবলী

অন্তঃসত্ত্বার গুঞ্জনে মুখ খুললেন বুবলী

দশ মাসের বেশি সময় ধরে লোকচক্ষুর আড়ালে ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। যার কারণে তাকে নিয়ে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। বিশেষ করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিয়ে শোবিজ অঙ্গনে সবচেয়ে বেশি কথা হয়েছে। অবশেষে আড়াল ভেঙে নিজের অবস্থানের জানান দিলেন বুবলী। এমনকি অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনেও মুখ খুলেছেন। বর্তমানে বাংলাদেশেই নিজ বাসা উত্তরাতে রয়েছেন এই নায়িকা।

বুবলী জানান, ফিল্ম সম্পর্কিত একটি কোর্স করতে ফেব্রুয়ারির শেষের দিকে আমেরিকার নিউ ইয়র্ক যান। তিনমাসের কোর্স থাকলেও লকডাউন থাকায় আটকে পড়েন সেখানে।

এজন্যই এতোদিন কোথাও তাকে দেখা যায়নি। অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিয়ে বুবলী বলেন, সময়ের সঙ্গে সবকিছুই পরিষ্কার হবে। আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, কাজের জন্য সবাই আমাদের ভালোবাসেন। তাই আমিও চাই না, ব্যক্তিগত জীবন কাজের চেয়ে বেশি ফোকাসড হোক। শুরু থেকে আমি এভাবেই চলার চেষ্টা করেছি। একতরফা অনেকে অনেক কিছুই শোনেন।

এটাও ঠিক, আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কেও অনেকে অনেক কিছু জানতে চান। সেই চাওয়া ও আগ্রহকে অবশ্যই সম্মান করি। তাই বলে অনেক কল্পকাহিনি শুনে আপনারাও অনেক কিছু একতরফাভাবে বাছবিচার করে ফেলবেন না। সময়টুকুর প্রতি সম্মান দিন। সবকিছু একটা নির্দিষ্ট সময় পর সবার কাছে পরিষ্কার হয়। আমি বলব, গল্পের পেছনেও অনেক গল্প থাকে, তাই আমরা আপাতত ওসবে কান না দিই। প্রসঙ্গত, বুবলী সর্বশেষ বীর ও ক্যাসিনো নামের দুটি ছবির শুটিং করছিলেন।

এমজে/