ধর্মীয় অনুভূতিতে আঘাত, ক্ষমা চাইলেন মোশাররফ করিম

ধর্মীয় অনুভূতিতে আঘাত, ক্ষমা চাইলেন মোশাররফ করিম

ঢাকা, ২৩ মার্চ (জাস্ট নিউজ) : সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ‘জাগো বাংলাদেশ’ নামে একটি ম্যাগাজিন শো-র উপস্থাপন করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। অনুষ্ঠানটির এক পর্যায়ে তিনি মেয়েদের পোশাক নিয়ে মন্তব্য করে ব্যপক সমালোচনায় পড়েন। মোশাররফ করিমের বিরুদ্ধে ধর্মীয় মূল্যবোধে আঘাত দেয়ার অভিযোগও তোলেন অনেকে। এ প্রসঙ্গে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

ওই অনুষ্ঠানের সাম্প্রতিক পর্বের আলোচনার বিষয় ছিল ‘ধর্ষণ’। সেখানেই চলে আসে মেয়েদের পোশাক প্রসঙ্গটি। কারণ, অনেক সময়ই ধর্ষণের শিকার নারীর পোশাক নিয়ে প্রশ্ন তোলা হয়।

অনুষ্ঠানটি প্রচারের পর অনেকেই অভিনেতার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ আনেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে।

তবে সমালোচনা আর বাড়তে দিলেন না মোশাররফ করিম। দুঃখ প্রকাশ করলেন ভেরিফায়েড ফেসবুক পেজে। নিজের অবস্থান ও পরিষ্কার করেন তিনি।

তিনি ফেসবুকে লিখেন, আমার উপস্থাপিত একটি অনুষ্ঠানের একটি অংশে আমার কথায় অনেকে আহত হয়েছেন। আমি অত্যন্ত দুঃখিত। আমি যা বলতে চেয়েছি তা হয়ত পরিষ্কার হয়নি।

মোশাররফ করিম আরো বলেন, আমি পোশাকের শালীনতায় বিশ্বাসী এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি। ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন।

(জাস্ট নিউজ/এমআই/১৫২৪ঘ.)