তীরন্দাজ নিয়ে আসছেন মৌ

তীরন্দাজ নিয়ে আসছেন মৌ

ঢাকা, ২ নভেম্বর (জাস্ট নিউজ) : জয়িতার মন অনেক কারণে বিক্ষিপ্ত আজকাল। বেশ কটা সিনেমা ফ্লপ হবার পর ইন্ডাস্ট্রির সবাই তাকে বাতিলের দলে ফেলে দিয়েছে।

নতুন কোন ফিল্ম এর অফার তো পাচ্ছেই না বরং আগের চুক্তি হওয়া তিনটা সিনেমা থেকেও বাদ পড়ছে সে। পরিবার সমাজ ক্রমশই যেন মুখ ফিরিয়ে নিতে থাকে তার দিক থেকে। সেই সময় হঠাৎ জয়িতার সাথে পরিচয় হয় একজন নবাগত পরিচালকের সাথে। এর নাম অর্ক।
 
অদ্ভূত এক ছেলে অর্ক। বয়সে তরুন কিন্তু অভিজ্ঞতার কোন কমতি নেই তার। জয়িতার জীবনের অন্ধকার আস্তে আস্তে কাটতে থাকে। কিন্তু অর্কের স্বপ্নের চলচ্চিত্র তৈরী হওয়ার ও কোন সম্ভাবনা দেখা যায় না। কারণ কোন প্রযোজকই টাকা লগ্নি করতে চায় না। এক সময় জয়িতাই সিন্ধান্ত নেয় টাকা লগ্নি করার। কিন্তু সেই কাজে বাধা হয়ে দাড়ায় সিহাব, জয়িতার স্বামী।
 
কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। অভিনয়ে সাদিয়া ইসলাম মৌ, তৌকীর আহমেদ, তারিক আনাম খান, শবনম ফারিয়া, ইরফান সাজ্জাদ, মিশু সাব্বির, ফারুক আহমেদ, সাবেরী আলম, অর্পন্যা, অহনা, আরফান, বাধঁন, আ. খ. ম. হাসান, জ্যোতিকা জ্যোতি, নিশা, মাজনুন মিজান, টুটুল চৌধুরী, রিমি করিম, পিয়া আমান প্রমুখ।
 
চ্যানেল আইতে প্রচার হবে ৫ নভেম্বর থেকে সপ্তাহের প্রতি রবিবার ও শনিবার রাত ৮টায়।

(জাস্ট নিউজ/ওটি/১৫১৯ঘ.)