প্রতারণার মামলা করলেন উর্বশী

প্রতারণার মামলা করলেন উর্বশী

ঢাকা, ২৯ মার্চ (জাস্ট নিউজ) : বলিউডের সাড়া জাগানো আবেদনময়ী-থ্রিলার সিনেমা ‘হেট স্টোরি’-তে বেশ খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করেছেন উর্বশী রাউতেলা। এবার তৈরি হয়েছে এর চতুর্থ পর্ব ‘হেট স্টোরি ফোর’। বিশাল পাণ্ডের এই সিনেমায় একেবারে অন্য চেহারায় সাহসী চরিত্রে দেখা যাবে তাকে। এই পর্যন্ত সবই ঠিক ছিল।

তবে সম্প্রতি একটি উটকো ঝামেলায় জড়িয়ে গেছেন তিনি। তাকে এই ঝামেলায় ফেলতে কেউ একজন তার নামে অনলাইনে একটি পাঁচ তারকা হোটেলে একটি কক্ষ বুকিং করেছেন। আর এ জন্য প্রতারণা, জালিয়াতি এবং তার নামের অপব্যবহারের অভিযোগে রীতিমতো মামলাও দায়ের করেছেন আলোচিত এই নায়িকা।

জানা গেছে, গত মঙ্গলবার একটি বিজ্ঞাপনী সংস্থার সাথে আলোচনা করতে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার একটি পাঁচ তারকা হোটেলে যান উর্বশী রউতেলা। সেখানেই তিনি জানতে পারেন, পরদিন (বুধবার) তার নামে ওই হোটেলেই একটি রুম বুকড করা রয়েছে। অথচ এ বিষয়ে তিনি কিছুই জানেন না এবং তিনি নিজেও এমন কাজ করেননি।

আরও জানা যায়, এই হোটেল বুকড করতে উর্বশীর আধার কার্ড (রেশন কার্ড) ব্যবহার করা হয়েছে। পরে তিনি দেখেন, যে আধার কার্ডটি ব্যবহার করা হয়েছে, সেটি ভুয়া। আর এর পরই এই প্রতারণাপূর্ণ আচরণের জন্য একটি এফআইআর করার সিদ্ধান্ত নেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে উর্বশী বলেন, আমি আমার নিরাপত্তা সংশ্লিষ্টদের কাছ থেকে বিষয়টি জানতে পেরেছি। কেউ একজন আমার ছবি ও আধার কার্ডটি এ কাজে ব্যবহার করেন। যদিও ওই আধার কার্ডের নম্বরটি আমার নয়।

বান্দ্রা পুলিশ আইপিসির ৪২০ ধারা ও তথ্যপ্রযুক্তি আইনের একটি বিশেষ ধারায় এফআইআর দায়ের করেছে এবং তদন্ত চলছে বলে জানা গেছে। সূত্র : ডিএনএ

(জাস্ট নিউজ/জেআর/১৭৩০ঘ.)