ট্রেলারেই বাজিমাত আলিয়ার

ট্রেলারেই বাজিমাত আলিয়ার

ঢাকা, ১১ এপ্রিল (জাস্ট নিউজ) : কিছু কিছু কাহিনি থেকে যায় গোপনে। কিছু গল্পের নায়ক পায় না হিরোর তকমা। বিখ্যাত হওয়া তো দূরের কথা, তাদের নামও জানে না কেউ। শুধু তাদের স্মৃতি থেকে যায় মনের অন্তরে। স্মৃতির সেই ঝাঁপি মাঝে মাঝে খুলে যায় হুট করে। সেখান থেকে বেড়িয়ে আসে অনামী-অচেনা নায়ক-নায়িকারা।

লেখক হরিন্দর সিক্কার-এর এমনই এক আনফেমাস হিরোইন এবার বিশ্বের দরবারে। যে গল্প এতদিন ছিল অজানা। তা এবার পেল আকাশ। ভারতীয় গুপ্তচর রাজির জীবন ফুটে উঠছে সেলুলয়েডে। সদ্য মুক্তি পেয়েছে তার ট্রেলার। যা দেখার পর তর সইছেনা কারও।

সবার মুখে একটাই কথা, আমরা কিছুই জানি না রাজির সম্পর্কে। অপেক্ষায় রইলাম রাজিকে জানতে। রাজিকে চিনতে। সালটা ১৯৭১। ভারতের সঙ্গে পাকিস্থানের সম্পর্ক রণং দেহি। সে সময় ভারতের চোখ ও কান হয়ে পাকিস্থান যান রাজি। বিয়ে করেন পাকিস্থানে এক সেনা নায়ককে। বাঘের খাঁচায় ঢুকে সেখান থেকে খবর জোগাড় করতেন তিনি।

ভারতের হাতে তুলে দেন এমন কিছু তথ্য যা প্রাণ বাঁচায় হাজার হাজার ভারতবাসীর। তবে এই পথ ছিল কন্টকাবৃত। আর এ গুপ্তচরের ভূমিকায় অসাধারণ অভিনয়শৈলি প্রদর্শন করেছেন আলিয়া। বলতে গেলে বাজিমাত করেছেন তিনি।

ট্রেলার প্রকাশের সঙ্গে সঙ্গেই প্রশংসায় ভাসছেন এ অভিনেত্রী। ট্রেলারটি একদিনে উপভোগ করেছেন এক কোটিরও বেশি দর্শক। জংলি পিকচার্স ও ধর্মা প্রোডাকশনের যৌথ প্রযোজনায় ১১ মে পর্দা জুড়ে মুক্তি পাচ্ছে ‘রাজি’।

(জাস্ট নিউজ/এমআই/১৫১৪ঘ.)