দ্বিতীয় সপ্তাহে ৪৩ হলে বাপ্পী-মাহি

দ্বিতীয় সপ্তাহে ৪৩ হলে বাপ্পী-মাহি

ঢাকা, ১৪ এপ্রিল (জাস্ট নিউজ) : ৬ এপ্রিল সারাদেশে মুক্তি পায় বাপ্পী চৌধুরী অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’। প্রথম সপ্তাহে এটি হল পেয়েছিল ৭১টি। ছবিটি নিয়ে দর্শকের বেশ আগ্রহ দেখা যায়। ফলে শাহনেওয়াজ শানু পরিচালিত ছবিটি দ্বিতীয় সপ্তাহেও মুক্তি দেওয়া ৪৩টি সিনেমা হলে। এর মধ্যে নতুন হল আছে ২২টি। আর আগের ২১টি সিনেমা হল মালিকরা রেখে দিয়েছে ‘পলকে পলকে তোমাকে চাই’।

বাপ্পী বলেন, সাধারণ মানুষ আগ্রহ নিয়ে ছবিটি দেখছে। কোন প্রচার ছাড়াই ভালো সাড়া পাচ্ছি। প্রচার চালাতে পারলে নিশ্চয় আরো ভালো হতো। তারপরও দর্শকের ভালোবাসায় আমি মুগ্ধ। দর্শকের ভালোবাসায় মুগ্ধ পরিচালকও।

তিনি নারায়ণগঞ্জের গুলশান সিনেমা হলে ছবিটি দেখেছেন। তিনি বলেন, প্রথম সপ্তাহে প্রচারের কারণে ছবিটি সম্পর্কে অনেকে জানতে পারেনি। এখন যারা জেনেছেন তারা হলে আসছেন। গুলশান হল হাউসফুল। আশপাশের হলগুলোতেও প্রচুর দর্শক সমাগম হয়েছে।

বাপ্পী ও পরিচালকের কথার সত্যতা পাওয়া গেছে গুলশান হল মালিকের কথা শুনে। তিনি বলেন, আমি ছবিটি হল থেকে নামাইনি। টিকিটের অভাবে প্রথম সপ্তাহে অনেকেই ছবিটি দেখতে পারেননি। তারা এখন দেখছেন। বেশ ভালো ছবি। এতে বাপ্পীর নায়িকা মাহি।

(জাস্ট নিউজ/এমআই/০৯৫৪ঘ.)