রাজিবের দুই ভাইয়ের পড়াশোনার দায়িত্ব নিতে চান অনন্ত জলিল

রাজিবের দুই ভাইয়ের পড়াশোনার দায়িত্ব নিতে চান অনন্ত জলিল

ঢাকা, ১৮ এপ্রিল (জাস্ট নিউজ) : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা বাসচাপায় হাত হারানো কলেজ ছাত্র রাজীব হোসেন অবশেষে চলে গেছেন। এরই মধ্যে নিজের গ্রামের বাড়ীতে তার দাফনও সম্পন্ন হয়েছে। তবে এবার নতুন ঘোষণা দিলেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। তার অসহায় দুই ভাইয়ের লেখাপড়ার দায়িত্ব নিতে চান এ অভিনেতা।

মঙ্গলবার অনন্ত জলিলের জন্মদিনে তিনি তার ফেসবুক পেজে এ ঘোষণা দেন। অনন্ত জলিল বলেন, আজকের দিনে আল্লাহু তায়ালা তার সুন্দর ধরণী আর সুন্দর সুন্দর সৃষ্টির মাঝে আমাকে পাঠিয়েছেন, আজ আমার জন্মদিন, তাই শুকুর আলহামদুলিল্লাহ্। রাব্বুল আল আমিনের নিকট আমি কৃতজ্ঞ, এ কারণে যে এমন আনন্দের দিনে তিনি আমাকে স্বপরিবারে মক্কায় অবস্থান করার সুযোগ করে দিয়েছেন।

জন্মদিনের দিনে তার মন খারাপের কথা উল্লেখ করে তিনি বলেন, কিছু দিন আগে বাস দুর্ঘটনায় রাজিব নামে একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়ে ছিলেন। এবং আজ তিনি পৃথিবী হতে বিদায় নিয়েছেন। যা আমাকে বেশ মর্মাহত করেছে। বাবা-মা হারা এই সন্তান তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিলো। কিন্তু রাজিবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। তাই আমার জন্মদিনে আমি চাচ্ছি যে পরিবার হারা এই দুই সন্তানের পড়ালেখার দ্বায়িত্ব নিতে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল বাংলামটর এলাকায় ওভারটেকিং করতে গিয়ে দুটি বাসের রেষারেষিতে সরকারি তিতুমীর কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র রাজীবের ডান হাত বাস দুটির মাঝখানে চাপা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। পথচারীরা তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে তাকে ঢামেকে স্থানান্তর করা হয়। রাজীবের মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। অবশেষে তিনি মৃত্যুবরণ করেন।

(জাস্ট নিউজ/এমআই/১৬২৭ঘ.)