শাকিব খানের মামলা নেয়নি পুলিশ

শাকিব খানের মামলা নেয়নি পুলিশ

ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শুটিং শিডিউল ফাঁসানো, চুক্তিভঙ্গ, ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্ল্যাহ নামে এক প্রযোজক। এবার সেই প্রযোজকের বিরুদ্ধে মানহানি মামলা করতে রাতে গুলশান থানায় যান শাকিব। কিন্তু মামলার আবেদনপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় সেটি সংশোধনের পরামর্শ দিয়ে মামলা নেয়া হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার ওসি (অপারেশন) মো. আমিনুল ইসলাম।

আমিনুল ইসলাম বলেন, শাকিব খান এক প্রযোজকের নামে মামলা করতে রাতে থানায় আসেন। কিন্তু তার আবেদন ত্রুটিপূর্ণ হওয়ায় সেটি সংশোধন করে আনার পরামর্শ দেওয়া হয়েছে। তাই আপাতত মামলা নেওয়া হয়নি। এদিকে শনিবার দিবাগত রাত ১১টা ৩০ মিনিটে গুলশান থানায় পৌছেন শাকিব খান। থানার ভেতরে দীর্ঘক্ষণ অবস্থানের পর সাংবাদিকের সামনে কথা বলেন শাকিব। তিনি বলেন, আমাদের সাথে প্রথমে কোনো ক্রাইম হলে প্রথমেই আমরা থানায় যাবো। থানায় যদি সেটা না নেওয়ার মত হয় অন্য কোথাও যাওয়ার পরামর্শ দেন আমরা সেখানে যাবো।

থানায় আমার সাথে সেই বিষয়েই আলোচনা হচ্ছে। জানা গেছে, রাত ১টার পর গুলশান থানা ত্যাগ করেন ঢাকাই ছবির এই নায়ক। মামলা না হলেও তার পক্ষে সাধারণ ডায়েরির প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে।