পাঁচ মিনিটের জন্য ৫ কোটি রুপি!

পাঁচ মিনিটের জন্য ৫ কোটি রুপি!

ঢাকা, ১৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ভারতের সাবেক বিশ্বসুন্দরী অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউডের মত হলিউডেও সমান নন্দিত। বর্তমানে আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় কিস্তির দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। কিছুদিন আগে শেষ করেছেন ‘অ্যা কিড লাইক জ্যাক’ এবং ‘ইজন্ট ইট রোমান্টিক’ নামে দু’টির ছবির কাজ।

দীর্ঘদিন পর ভারতের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আবারো পারফর্ম করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। তবে ৫ মিনিটের মঞ্চে উপস্থিতির জন্য তিনি দাবি করছেন প্রায় ৫ কোটি রুপি!

জানা গেছে, মুম্বাইয়ের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য আমন্ত্রণ জানানো হয় এই বলিউড তারকাকে। তিনি যে পারফর্ম করবেন, তার জন্য সময় লাগবে পাঁচ মিনিট। কিন্তু এর জন্য প্রিয়াঙ্কা নাকি পাঁচ কোটি রুপি চেয়েছেন।

প্রথমে আয়োজক কর্তৃপক্ষ এতো পারিশ্রমক দিতে নারাজ হলেও পরবর্তীতে তারা সেটি মেনে নেন। ১৯ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জি সিনে তার নাচই হতে যাচ্ছে অনুষ্ঠানের বড় চমক।

প্রিয়াঙ্কা ভারতে সর্বশেষ পারফর্ম করেন ২০১৬ সালে, প্রডিউসারস গিল্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। যেকোনো অনুষ্ঠানে তার পারফর্মের অন্য রকম আকর্ষণ রয়েছে। তা ভেবেই নাকি প্রিয়াঙ্কাকে প্রস্তাব দেওয়া হয়।

(জাস্ট নিউজ/একে/২০৫০ঘ.)