ভেঙে গেল লাক্স তারকা মিমের সংসার

ভেঙে গেল লাক্স তারকা মিমের সংসার

ঢাকা, ৯ জুন (জাস্ট নিউজ) : ভালোবেসে প্রায় দু বছর আগে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাফায়াত আলীর সঙ্গে ঘর বেঁধে ছিলেন লাক্স তারকা নাদিয়া আফরিন মিম। কিন্তু হঠাৎই জানা গেলো, ভেঙে গেছে তাদের সংসার।

শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন এই তারকা নিজেই।

গত মে থেকে আনুষ্ঠানিকভাবে আলাদা থাকছেন মিম ও সাফায়াত আলী। বিচ্ছেদের কারণ সর্ম্পকে মিমের সরল উত্তর, একটা স্বপ্ন নিয়ে সংসার শুরু করেছিলাম। কিন্তু একটা পর্যায়ে আমাদের মধ্যে মতের অমিল দেখা দেয়। যা মেনে নিয়ে একসঙ্গে বসবাস করা প্রায় অসম্ভব। তাই বাধ্য হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হয়েছে।

প্রসঙ্গত, ২০১৪ সালে অনুষ্ঠিত লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরার মুকুট মাথায় অর্জন করেন নাদিয়া মিম। সেদিন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে সেরা পাঁচের চারজনকে টপকে লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হন মিম। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় একটি ব্র্যান্ড নিউ গাড়ির চাবি ও ১০ লাখ টাকার চেক। সময়ের পথ পরিক্রমায় এই সময়ের ব্যস্ত অভিনয়শিল্পীদের মধ্যে অন্যতম একটা জায়গা অর্জন করেছেন নাদিয়া মিম। নির্মাতাদের অনেকেই এই নবাগত অভিনয়শিল্পীর মধ্যে সম্ভাবনা দেখছেন।

(জাস্ট নিউজ/একে/২১৫০ঘ.)