প্রতারণার মামলায় স্বামীসহ চিত্রনায়িকা সাদিয়া গ্রেপ্তার

প্রতারণার মামলায় স্বামীসহ চিত্রনায়িকা সাদিয়া গ্রেপ্তার


ঢাকা, ১৪ জুন (জাস্ট নিউজ) : সিনেমা বানানোর কথা বলে আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগে চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির অর্গানাইজড ক্রাইম ইউনিট।

সিআইডির সহকারী পুলিশ সুপার (লিগ্যাল অ্যান্ড মিডিয়া) শারমিন জাহান জানান, ২০১৩ সালে মো. মিজানুর রহমান খাঁন নামের এক ব্যবসায়ীর সঙ্গে ফেসবুকে সাদিয়া আফরিনের পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে সাদিয়া আফরিন তাঁকে জানান, তার স্বামী বিদ্যুৎ কুমার ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। তিনি যদি তাদের সঙ্গে সিনেমায় বিনিয়োগ করেন তাহলে লাভবান হবেন। সিনেমার নানান লাভের দিক দেখিয়ে সাদিয়া আফরিন ও তার স্বামী মিজানুর রহমানকে তিন কোটি টাকা সিনেমায় বিনিয়োগ করতে প্রলুব্ধ করেন। যার পরিপ্রেক্ষিতে মিজানুর রহমান পর্যায়ক্রমে ব্যাংক হিসাব ও বিকাশ নম্বর এবং ডাকঘরের মাধ্যমে বিভিন্ন সময়ে সর্বমোট দুই কোটি ৫০ লাখ টাকা তাদের দেন।

বেশ কিছুদিন পার হয়ে যাওয়ার পর তাদের বারবার তাগাদা দিলেও তারা সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করেন। এরপর টাকা ফেরত চাইলে চিত্রনায়িকা সাদিয়া আফরিন সাফ জানিয়ে দেন, তিনি টাকা দিতে পারবেন না, আপনি যা পারেন করেন। উপায় না দেখে মিজানুর রহমান গত ২১ মে তাদের বিরুদ্ধে মিরপুর থানায় একটি মামলা করেন। মামলা নম্বর : ৪৩।

মামলাটি সিআইডি নেওয়ার পর বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর তত্ত্বাবধানে সিআইডির অর্গানাইজড ক্রাইমের (সিরিয়াস ক্রাইম স্কোয়াড) একটি বিশেষ দল চিত্রনায়িকা সাদিয়া আফরিন ও তার স্বামীকে গত মঙ্গলবার কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা থেকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার বিকালে বিষয়টি গণমাধ্যমকে জানায় সিআইডি।

(জাস্ট নিউজ/একে/২০২১ঘ.)