ঢাকা উত্তরের মেয়র প্রার্থী শাফিন

ঢাকা উত্তরের মেয়র প্রার্থী শাফিন

ঢাকা, ২৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে মেয়র পদে নির্বাচন করতে যাচ্ছেন জনপ্রিয় ব্যান্ড মাইলসের ভোকাল শাফিন আহমেদ। জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) হয়ে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ।

দলের পক্ষ থেকে মনোনয়ন দেওয়ায় ববি হাজ্জাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শাফিন আহমেদ। তিনি বলেন, আজ থেকে বিরাট দায়িত্ব অর্জনের দিকে আমি এগিয়ে যাব। আমাকে যে আজ দায়িত্ব দেওয়া হলো, সেটা পেয়ে আমি আনন্দিত।

কখনো মেয়র হওয়ার ইচ্ছা ছিল কি না—জানতে চাইলে শাফিন আহমেদ বলেন, এভাবে কখনো ভাবিনি। তবে দেশের মানুষের পাশে থাকার ইচ্ছা আমার বহুদিনের ছিল। আমি এ দেশের ছেলে। সংস্কৃতি অঙ্গনে সফল পদচারণা আমার ছিল। অনেক মানুষের ভালোবাসা আমি পেয়েছি। আমি চেয়েছি তাদের ভালোবাসার প্রতিদান দিতে। আমি সময় ও সুযোগের অপেক্ষায় ছিলাম। অবশেষে সেই সুযোগ আমার হাতে এসেছে। আগামী দিনগুলোতে দেশের মানুষের জন্য ভালো কাজ করে যাওয়ার স্বপ্ন আমি দেখছি। আশা করছি, সবার সমর্থন আমি পাব।

আনিসুল হকের মৃত্যুতে গত ১ ডিসেম্বর থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদ শূন্য ঘোষণা করা হয়। আগামী বছরের ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

(জাস্ট নিউজ/ওটি/১৫৫৫ঘ.)